৯৯৯ এ ফোন করে প্রাইভেটকারে ধর্ষণ থেকে রক্ষা!

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৫ পূর্বাহ্ণ, মে ২৩, ২০১৮ | আপডেট: ৮:৪৫:পূর্বাহ্ণ, মে ২৩, ২০১৮
৯৯৯ এ ফোন করে প্রাইভেটকারে ধর্ষণ থেকে রক্ষা!

গাজীপুর লাইভ: বুদ্ধিমত্তায় প্রাইভেটকারে ধর্ষণ থেকে রক্ষা পেয়েছে তরুণী। ৯৯৯ এ ফোন করে ওই তরুণী রক্ষা পেয়েছেন। এঘটনায় গাজীপুরের শ্রীপুরে এক ব্যাক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা।

সোমবার রাত ১২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা উড়াল সেতু সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত কবির হোসেন শ্রীপুর পৌরসভার ্উজিলাবো গ্রামের আব্দুল বারেকের ছেলে।

নির্যাতিতার ভাষ্যমতে, তিনি একজন প্রসাধনী পণ্য বিক্রেতা। শ্রীপুর পৌর শহরের গড়গড়িয়া নতুন বাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। অভিযুক্তের সাে মাস খানেক আগে মোবাইল ফোনে রং নাম্বারে তার পরিচয় হয়।

এরপর থেকে চাকরির ব্যবস্থা করে দেয়ার কথা বলে প্রায়ই কবীর হোসেন তাকে ফোন দিতেন। সোমবার রাত ১০টার দিকে তাকে চাকরির ব্যবস্থা করে দেয়ার কথা বলে মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের কাছে আসতে বলে।

সেখানে যাওয়ার পর কবীর হোসেন তাকে একটি প্রাইভেটকারে জোর পূর্বক উঠিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই কিশোরী ৯৯৯ এ ফোন করে চিৎকার শুরু করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে কবির হোসেনকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, ট্রিপল নাইনে (৯৯৯) ধর্ষন চেষ্টার তথ্য পাওয়া গেছে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় তার ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতের নামে শ্রীপুর থানায় দুইটি মামলা রয়েছে।