বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১ : আহত ১২

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, মে ১৮, ২০১৮ | আপডেট: ৩:৩৯:অপরাহ্ণ, মে ১৮, ২০১৮
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১ : আহত ১২

ব‌রিশাল : বরিশালের বিভিন্ন স্থানে পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। পাশাপাশি ১২ জন আহত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি হয়েছেন।শুক্রবার (১৮ মে) ভোররাত থেকে বেলা ১২ টা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।সড়ক দুর্ঘটনায়নিহত গোপাল মাঝী (৫৫) বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হরলাল মাঝীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, আজ শুক্রবার সকালে বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কের পাশ দিয়ে হাটছিলেন গোপাল মাঝি।ওইসময় হঠাৎ করে একটি থ্র্রি-হুইলার যানবাহন তাকে চাপা দেয়। এতে থ্রি-হুইলারে থাকা আরো ২ যাত্রী আহত হয়।মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, মৃতের মরদেহের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানাগেছে, বরিশালের বাকেরগঞ্জ, বাবুগঞ্জ ও গৌরনদী উপজেলাসহ বেশ কিছু জায়গায় পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় মোঃ দেলোয়ার (৩০), জয়নাল (৩৫) ও সোহেল রানা (২৫) নামে র‌্যাব-৮ এর ৩ সদস্যসহ ১২ জন আহত হয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছেন।বাকীরা হলো, আবু জাফর (৪৫), সিয়াম (৮), নারায়ন হালদার (৪৮), মনির (৩৭), হাসিনা (৩৫), কবির হোসেন (৪৫), ফরিদা (৫০), সেলিম হাওলাদার (৬৫) ও পারুল বেগম।