দেশবাসীকে খালেদা জিয়ার পবিত্র রমজানের শুভেচ্ছা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ১১:৪১:অপরাহ্ণ, মে ১৭, ২০১৮
দেশবাসীকে খালেদা জিয়ার পবিত্র রমজানের শুভেচ্ছা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে তিনি সবার দোয়া কামনা করেছেন।

১৭ মে, বৃহস্পতিবার বিকালে পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার আইনজীবীরা তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি আইনজীবীদের মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছা পৌঁছে দেওয়ার কথা বলেন।

বিকেল ৪টার দিকে চার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, এ জে মোহাম্মদ আলী, সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার কারাগারে যান এবং খালেদা জিয়ার সঙ্গে আইনি বিষয় নিয়ে ঘণ্টাখানেক আলোচনা করেন।

কারাগার থেকে বের হয়ে মাহবুব হোসেন বলেন, ‘খালেদা জিয়াকে যেসব মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে সেগুলো নিয়ে তারা বিস্তারিত আলোচনা করেছেন।’

মাহবুব হোসেন জানান, শুক্রবার থেকে শুরু হতে যাওয়া রমজান উপলক্ষে খালেদা জিয়া জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন এবং সবাইকে তার জন্য দোয়া করতে বলেছেন।

এই আইনজীবী আরও বলেন, ‘খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি বাতের কারণে গুরুতর যন্ত্রণায় ভুগছেন। তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে না।’

আইনজীবী মাসুদ আহমেদ জানান, বিএনপিপ্রধানকে ছয়টি মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে। যদিও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্ট তার জামিন বহাল রেখেছেন।

গত বুধবার এ মামলায় হাইকোর্টের জামিন আদেশ বহাল রাখে আপিল বিভাগ।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি ঢাকার বিশেষ আদালত-৫ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন। তখন থেকেই তিনি কারাবন্দী রয়েছেন।

  • প্রিয়.কম