বাকেরগঞ্জের ৭ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানী আসামী গ্রেফতারের দাবীতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ১০:০৫:অপরাহ্ণ, মে ১৭, ২০১৮
বাকেরগঞ্জের ৭ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানী আসামী গ্রেফতারের দাবীতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

বাকেরগঞ্জ প্রতিনিধি॥
বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া ইসলামিয়া দারুসুন্ন্যত দাখিল মাদরাসায় ৭ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানী মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন। ছাত্রীর মা রুবি বেগম ১৭ মে (বৃহস্পতিবার) বিকেল ৫ টায় বাকেরগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় তিনি উল্লেখ করেন গত ১০ মে বৃহস্পতিবার দুপুরে রঙ্গশ্রী ইউনিয়নের দাওকাঠী গ্রামের মো: সোবাহান খানের পুত্র নয়ন খান (২৭) ও আ: রাজ্জাক খানের পুত্র রানা খান (২৫) কর্তৃক আমার মেয়ে (ছদ্মনাম ১২) কে যৌন হয়রানী করে ।

 

এ বিষয়ে আমি গত ১২ মে (শনিবার) বাকেরগঞ্জ থানায় উক্ত আসামীদের বিরুদ্ধে একটি যৌন হয়রানীর অভিযোগ করি। পরে মামলা রেকর্ড করা হলেও ওই আসমীদের অদ্যবধি পর্যন্ত গ্রেফতার করছে না থানা পুলিশ। তিনি আরও বলেন, থানায় অভিযোগ দেওয়ার পর থেকেই ১নং আসামীর নয়ন খানের চাচা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক থানার দালাল খান আবুল কালাম (ঘুডু কালাম) বিভিন্ন সময়ে আমি ও আমার পরিবারকে মামলা তুলে না নিলে হত্যা ও গুম করে ফেলবে বলে হুমকী দিচ্ছে। এমনকি আমার মেয়ে মাদ্রাসায় যাওয়া-আসার পথে তার গায়ে এসিড নিক্ষেপ করবে বলেও হুমকী দিয়েছে।

 

এ বিষয়ে ভুক্তভোগী (ছদ্মনাম) বলেন, বর্তমানে আমি ঘুডু কালাম ও তার সন্ত্রাসী বাহিনীদের ভয়ে মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দিয়েছি। আমাকে যারা কলঙ্কিত করেছে তাদের যদি দৃষ্টান্ত শাস্তি না দেয়া তাহলে আমি আত্মহত্যার পথ বেছে নিতে হবে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় অনাকাংখিত ঘটনা ঘটার আশংঙ্কার রয়েছে। বর্তমানে ভুক্তভোগী পরিবার চরম নিরাপত্তাহীনতা দিন কাটাচ্ছে। এব্যাপারে অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।
বাকেরগঞ্জে আদালতে আদেশ অমান্য অন্যের জমিতে ঘর নির্মাণের অভিযোগ