“নায়ক” এর সাথে অধরা খান

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৭ | আপডেট: ৩:৫৭:অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৭
“নায়ক” এর সাথে অধরা খান

এবার “নায়ক” এর প্রেমে পড়ে বাপ্পির সাথে নিজের নামটি জড়ালেন চিত্রনায়িকা অধরা খান।

ইস্পাহানী আরিফ জাহান পরিচালনা করতে যাচ্ছেন “নায়ক” শিরনামে একটি চলচ্চিত্র। আর সেই সিনেমার নায়ক হিসেবে বাপ্পী কে রাখা হলেও নায়িকা নির্বাচনে পরিচালক অবলম্বন করেছিলেন এক ভিন্ন কৌশল।


কয়েকদিন আগে পরিচালক ইস্পাহানী আরিফ জাহান তার ফেইসবুক ওয়ালে একটি পোষ্ট দেন। “নায়ক ছবিতে কে হবে বাপ্পীর নায়ীকা”। সেই পোষ্টে ভিন্ন ভিন্ন নায়িকার নাম এলেও বেশিরভাগ ক্ষেত্রেই যে নামটি উঠে এসেছে তা হলো অধরা খান।
এই প্রসঙ্গ নিয়ে ইস্পাহানী আরিফ জাহান বলেন, ‘ফেইসবুক জরীপ ও চলচ্চিত্রের সার্বিক দিক বিবেচনা করেই অধরাকে নেয়া হয়েছে নায়িকা হিসেবে’


পরিচালক আরো বলেন ‘প্রয়াত মান্নাকে নিয়ে আমার পরিচালানায় “নায়ক” নামে একটি চলচ্চিত্র তৈরি হয়েছিলো এর আগে। আর সেই ছবি থেকেই এই নামে ছবি বানাতে আমি উৎসাহ সংগ্রহ করি। যদিও আমার এই ছবির গল্প সেই ছবি থেকে সম্পুর্ণ আলাদা, আর তাই গল্পের প্রয়োজনেই একজন নতুন মুখ দরকার ছিলো আমার “নায়ক” নামের এই ছবিতে। একাধিক মতামত ও গল্পের চরিত্রের প্রয়োজনেই আমি অধরাকেই বেষ্ট মনে করেছি এই ছবিতে বাপ্পীর সাথে। তাছাড়াও “নায়ক” শিরনামে আমার এই ছবিতে কিছু সিনিয়র শিল্পীও দরকার হবে। একটি চরিত্রে মৌসুমি কে নেয়ার চিন্তা করছি। তার সাথে এ ব্যাপারে প্রাথমিক কথাও হয়েছে আমার। নতুন বসরের শুরুতেই ছবির কাজ শুরু করবো।’


“নায়ক” নিয়ে বলতে গিয়ে অধরা বলেন ‘ ইস্পাহানী আরিফ জাহান আমার খুবই প্রিয় একজন পরিচালক, তার ছবিতে নায়িকা নির্বাচিত হয়েছি এটা আমার জন্য অবশ্যই আনন্দের। সেই সাথে বেড়ে গেছে দায়ীত্ব। একই শিরনামে প্রয়াত মান্না ভাইকে নিয়েও তিনি একটি চলচ্চিত্র নির্মাণ করেছিলেন, সেই চিন্তা মাথায় রেখেই আমাকে কাজ করতে হবে। আমি নিজেকে সম্পূর্ণ প্রস্তুত করছি দর্শকদের ভালো কিছু উপহার দেয়ার জন্য।
আশাকরি ভালো কিছুই হবে।