স্ত্রীর পায়ের রগ কেটে ফেলল স্বামী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, মে ১৪, ২০১৮ | আপডেট: ৪:১০:অপরাহ্ণ, মে ১৪, ২০১৮

স্ত্রীর পায়ের রগ কেটে ফেলার দায়ে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্বামী আব্দুল কাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার ভাদাই ইউনিয়নের আদিতমারী ডিগ্রি কলেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রোববার সকালে আব্দুল কাদের তার স্ত্রী শরিফা খাতুনের পায়ের রগ কেটে দেয়। আব্দুল কাদের ওই এলাকার সুরজুল ওরফে সুরুজ আলীর ছেলে।

পুলিশ জানায়, ১০/১২ বছর আগে একই উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের সফিয়ার রহমানের মেয়ে শরিফা খাতুনের সঙ্গে আব্দুল কাদেরের বিয়ে হয়। বিয়ের পর থেকে আব্দুল কাদের স্ত্রীকে মারপিট করতেন বলে অভিযোগ রয়েছে। শনিবার রাতে বাড়ি ফিরলে ঘরের দরজা খুলতে দেরি হওয়ায় আব্দুল তার স্ত্রী শরিফাকে মারধর করে। পরে শরীফা নিজেকে বাঁচাতে সেখান থেকে পালিয়ে পাশে তার কাদের চাচার বাড়িতে আশ্রয় নেয়। রোববার সকালে খবর পেয়ে শরিফার মা ছকিনা বেগম এসে মেয়েকে নিয়ে জামাইয়ের বাড়িতে রাখতে গেলে মায়ের সামনে শরিফাকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ভাসুররা মিলে মারপিট করে। এ সময় আব্দুল কাদের বটি দিয়ে শরিফার বাম পায়ে আঘাত করে। এতে তার পায়ের রগ কেটে যায়। এ ঘটনায় শরিফার বাবা সফিয়ার রহমান বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে রাতে তাকে গ্রেফতার করা হয়।

আদিতমারী থানার ওসি মাসুদ রানা জানান, খবর পেয়ে আহত শরিফাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অভিযোগে তার স্বামী আব্দুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে।