স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করবেন আ.লীগ প্রার্থী জাহাঙ্গীরও

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, মে ৭, ২০১৮ | আপডেট: ৩:৩০:অপরাহ্ণ, মে ৭, ২০১৮
স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করবেন আ.লীগ প্রার্থী জাহাঙ্গীরও

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ওপর হাইকোর্টের তিন মাসের স্থগিতাদেশের বিরুদ্ধে বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের আপিলের পর এবার আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমও আপিল করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

আজ সোমবার (৭ মে) দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সভাপতির কক্ষের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সিদ্ধান্তের কথা জানান।

এসময় জাহাঙ্গীর আলম বলেন, ‘আমি নিজেও চাই চলমান প্রক্রিয়ায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন হোক। তাই হাইকোর্টের স্থগিতাদেশের বিরুদ্ধে আমিও আপিল করার সিদ্ধান্ত নিয়েছি।’

এর আগে দুপুর পৌনে একটায় হাইকোর্টের স্থগিতাদেশের বিরুদ্ধে আবেদনের অনুমতির জন্য আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করার পর অনুমতি পাওয়ার পর আপিল করেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার।

প্রসঙ্গত, গতকাল রোববার সীমানা সংক্রান্ত বিষয় নিয়ে গাজীপুর সিটি নির্বাচন তিন মাসের জন্য স্থগিতের নির্দেশ দেন হাইকোর্ট। একইসঙ্গে সাভারের শিমুলিয়া ইউনিয়ন পরিষদের ছয়টি মৌজাকে গাজীপুর সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত করা গেজেট এবং গাজীপুর সিটি নির্বাচন সংক্রান্ত তফসিল কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন।