ঝাড়খণ্ডে ধর্ষণের পর পরিবারের সামনেই নাবালিকাকে পুড়িয়ে হত্যা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, মে ৪, ২০১৮ | আপডেট: ১১:৩০:অপরাহ্ণ, মে ৪, ২০১৮
ঝাড়খণ্ডে ধর্ষণের পর পরিবারের সামনেই নাবালিকাকে পুড়িয়ে হত্যা

নূর মাজিদ: একের পর এক নারী ও শিশু ধর্ষণের ঘটনায় যখন ভারতের সামাজিক গণমাধ্যম এবং রাজনীতিক অঙ্গন প্রতিবাদ আর সমাবেশে উত্তাল ঠিক তার মাঝেই দেশটির ঝাড়খণ্ড রাজ্যে এক নাবালিকাকে ধর্ষণের পর পুড়িয়ে হত্য করা হলো। ঝাড়খণ্ড রাজ্যের ছাত্রা জেলার ইতখোরি থানায় এই নিষ্ঠুর ঘটনা সংগঠিত হয়। সূত্রের বরাত দিয়ে বলা হয়, মেয়েটির পরিবার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গেলে স্থানীয় ৪ যুবক মেয়েটিকে অপহরণ করে তাকে ধর্ষণ করে।

ভারতের বার্তা সংস্থা এএনএস জানায়, ধর্ষিতার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পঞ্চায়েত ধর্ষক ৪ যুবকের প্রত্যেককে ১০০বার কান ধরে ওঠাবসা এবং ৫০,০০০রুপি করে জরিমানার আদেশ দেয়।

পঞ্চায়েতের এই আদেশে ক্ষিপ্ত যুবকেরা বিচার পরবর্তী সময়ে মেয়েটির বাড়িতে হামলা চালায়। এরপর তারা ধর্ষিতা নাবালিকা মেয়েটিকে পরিবারের সামনেই জ্বালানী তেল ঢেলে তার শরীরে আগুন লাগিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মেয়েটি নির্মমভাবে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এদিকে সর্বশেষ পাওয়া খবরে বলা হয়, মেয়েটির পরিবার এই ধর্ষণের ঘটনায় ইতখোরি থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত ধর্ষকদের গ্রেপ্তার করতে প্রশাসন চিরুনি অভিযান শুরু করেছে। ডিএনএ ইন্ডিয়া