প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রাণ গেল প্রেমিকের

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৭ | আপডেট: ১০:১৭:অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৭
প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রাণ গেল প্রেমিকের

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে সন্ত্রাসী হামলার শিকার এক তরুণ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।শুক্রবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে রতন সরকার (১৭) নামের ওই তরুণের লাশ হস্তান্তর করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে উল্লাপাড়া ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত রতন সরকার উল্লাপাড়া উপজেলার পেস্তুক গ্রামের মৃত কালাম সরকারের ছেলে ও সলপ আটবাকী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, আত্মীয়বাড়ি যাতায়াতের সুবাদে রতনের সঙ্গে বেলকুচি উপজেলার গাছচাপড়ী গ্রামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর আগে ওই মেয়েটির সঙ্গে একই গ্রামের হাসেম সরকারের ছেলে শামীম হোসেনের প্রেমের সম্পর্ক ছিল।

গত ৩০ অক্টোবর দুপুরে রতন ওই গ্রামে মেয়েটির সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে কামারপাড়া এলাকায় আগের প্রেমিক শামীম তার সহযোগী গাছচাপড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে আশরাফুল (২২), হাজী কাশেমের ছেলে মোক্কা (২৪), মাহমুদুলের ছেলে রাজু (২৪) ও (পিতা অজ্ঞাত)মোমিনসহ (২০) কয়েকজন যুবক রতনের ওপর অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারধর করে।

এ সময় রতনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে রাতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বুধবার (৮ নভেম্বর) রতনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাড়ি নিয়ে আসে স্বজনরা। পরদিন বিকালে অবস্থা আবারও অবনতি হলে দ্রুত তাকে উল্লাপাড়া ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই সে মারা যায়।

শনিবার দুপুরে বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।