বলিউডে কারও ধর্ষণ হয় না, সম্মতিতেই সব হয়

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:৩৬ পূর্বাহ্ণ, মে ২, ২০১৮ | আপডেট: ৭:৩৬:পূর্বাহ্ণ, মে ২, ২০১৮
বলিউডে কারও ধর্ষণ হয় না, সম্মতিতেই সব হয়

এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডি অভিনেত্রী রাখি সাওয়ন্ত। তার মতে বলিউডে কারও ধর্ষণ হয় না, সব কিছু দুপক্ষের সম্মতিতেই হয়।

এক সংবাদ সংস্থাকে দেয়া সাক্ষাৎকারে তিনি কোরিওগ্রাফার সরোজ খানের বিতর্কিত মন্তব্যকে সমর্থন করেন। তিনি জানান, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কারও ধর্ষণ হয় না। নিজের ইচ্ছা এবং সম্মতিতেই এই সব হয়ে থাকে। সরোজ খান সাহস করে নিজের মত বিশ্বের সামনে তুলে ধরেছেন বলেও প্রশংসা করছেন রাখি। বলিউডে কি হয় সরোজ খান তা দেখেছেন।

রাখি আরও জানান, তিনি যখন বলিউডে স্ট্রাগল করছেন, তাকেও কাস্টিং কাউচ-এর সম্মুখীন হতে হয়েছে। তার মতে, এখানে যৌনতা নিয়ে দুর্নীতি চলে। কিন্তু তিনি তার প্রতিভার জোরেই জায়গা করে নেন বলে তার দাবি।

তিনি জানান, অনেক কম বয়সী মেয়েরাই ইন্ডাস্ট্রিতে আসে হিরোইন হওয়ার জন্য কিন্তু হয়ে যায় অন্য কিছু, তাই অন্যান্য স্ট্রাগলার-দের উদ্দেশে তিনি বলেন, ধৈর্য ধরতে এবং কোনও প্রলোভনে পা না দিতে।

তবে এর পাশাপাশি রাখি আরো জানিয়েছেন, শুধু মেয়েরাই নয়, ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ছেলেদেরকেও এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। তবে বলিউডকে কালিমালিপ্ত করা তার উদ্দেশ্য নয়, সে বিষয়েও স্পষ্ট করে দেন তিনি।