মাদারীপুরে ইজিবাইক চালককে হত্যা! গ্রেপ্তার ৪

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮ | আপডেট: ৫:২৬:অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮
মাদারীপুরে ইজিবাইক চালককে হত্যা! গ্রেপ্তার ৪

মাদারীপুরে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের আশাপাট এলাকার রবিবার রাত ১২টার দিকে সুলতান বেপারী নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৪ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। নিহত ওই ব্যক্তি সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকার জহিরুল বেপারীর ছেলে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, পাশের ত্রিভাগদি বাজার থেকে অপর একটি ইজিবাইকে করে আসছিল এলাকার কয়েজন যুবক। তাদের সাথে ছিনতাই হওয়া ইজিবাইকটির ধাক্কা লাগে। এসময় ছিনতাইকারীদের শরীরে রক্ত দেখে সন্দেহ হয়। গায়ে রক্ত লেগে থাকার বিষয় প্রশ্ন করলে দুইজন ছিনতাইকারী পালিয়ে যায়। এ সময় এলাকার কয়েকশ’ মানুষ জড়ো হয়ে দুজনকে আটক করে। পরে গ্রাম থেকে আরো দুজনকে আটক করা হয়। শরীরে রক্তের দাগ দেখেই ওই পালিয়ে যাওয়া হত্যাকারীদের আটক করা সম্ভব হয়েছে। এদিকে আটক হওয়া ৪ হত্যাকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। আটক ৪ জনকে সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানায় নেওয়া হয়। আটককৃতরা হলেন, রাজৈর উপজেলার বাজিতপুরের জনি বেপারী (২২), শরিফুল বেপারী (২০), সাব্বির হাওলাদার (২১) ও শাওন জমাদ্দার (১৭)।

 

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) কর্মকর্তা মোঃ আবু নাঈম জানান, কুনিয়া ইউনিয়নের আশাপাট এলাকায় থেকে একটি লাশ উদ্ধার করেছে পুলিশ এবং অভিযুক্ত ৪ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে।