ঝালকাঠিতে স্ত্রী তালাক দেওয়ায় স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৮ | আপডেট: ৫:৩১:অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৮
ঝালকাঠিতে স্ত্রী তালাক দেওয়ায় স্বামীর আত্মহত্যা

ঝালকাঠির রাজাপুরে স্ত্রী তালাক দেওয়ায় কষ্ট সহ্য করতে না পেরে রিক্সাচালক স্বামী জাহাঙ্গীর হাওলাদার (২৫) আত্মহত্যা করেছেন। ২৪ এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলার তুলাতলা শান্তিনগর এলাকার (হাওলাদার বাড়ী) এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর হোসেন উপজেলার শান্তিনগড় এলাকার মৃত. মুনসুর হাওলাদারের ছেলে। জাহাঙ্গীর হোসেন এর মা রিজিয়া বেগম জানান,“আমি সকাল ৮ টার দিকে আমার ছেলে জাহাঙ্গীরকে ঘরে দেখে একটু কাজের জন্য বাহিরে যাই। কিছুক্ষন পর এসে দেখি ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করলেও কোন সাড়া দিচ্ছে না। তখন আমি আশে পাশের সবাইকে ডাকি এবং ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে দেখি ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে”।

তিনি আরো জানান,“গত ৯ মাস আগে আমার ছেলে উপজেলার চাড়াখালি এলাকার মো: ছালাম ফরাজীর মেয়ে মোসা: জান্নাতী আক্তারকে বিয়ে করেন। আমার ছেলে গত ১৫ দিন আগেও শশুর বাড়ী থেকে বেড়িয়ে আসছে। মাঝে মধ্যে তাদের ভিতরে মন মালিন্য হইতে দেখতাম। হঠাৎ ২৩ এপ্রিল সোমবার আমার ছেলেকে জান্নাতী তালাকনামা পাঠিয়ে দেয়। সেই দুঃখ সইতে না পেরে আমার ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে”।
এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আরেফিন জানান, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে ঝালকাঠি মর্গে প্রেরন করেছি। সেখানে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।