মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য লতিফ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৮ | আপডেট: ৩:৫৬:অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৮
মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য লতিফ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর সাবেক ইউপি সদস্য আ. লতিফ হাওলাদারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এলাকাবাসি। আজ মঙ্গলবার সকালে পৌরসভার সম্মুখ সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্ধ, জনপ্রতিনিধিসহ সহ¯্রাধিক নারী-পুরুষ অংশ নেয়।

মঠবাড়িয়া উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সভাপতিত্বে মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন, আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ, শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল সোহেল, কলেজ ছাত্রলীগের সভাপতি মিজান ফরাজী ও মাহাবুবুর রহমান আকাশ প্রমুখ।

বক্তরা অনতিবিলম্বে মঠবাড়িয়া সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আ. লতিফ হাওলাদারের হত্যাকারীদের গ্রেফতার ও খুনিদের ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সকালে পিরোজপুরে একটি মামলায় হাজিরা দিতে আদালতে যাওয়ার পথে মঠবাড়িয়া উপজেলার তুলাতলা নামক স্থানে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা এলোপাথারি কুপিয়ে সাবেক ইউপি সদস্য আ. লতিফ হাওলাদারকে হত্যা করে। এঘটনায় নিহতের ছেলে মাহাবুব হোসেন হাওলাদার বাদী হয়ে ১৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।