বরিশালে অনৈতিক কর্মকান্ড ও সন্ত্রাসের অভিযোগে ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে স্মারকলিপি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮
বরিশালে অনৈতিক কর্মকান্ড ও সন্ত্রাসের অভিযোগে ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে স্মারকলিপি

অনৈতিক কর্মকান্ড ও সন্ত্রাসের অভিযোগে বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের এক ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে স্মারকলিপি প্রদান করেছে সাধারণ ছাত্রীরা।

রবিবার দুপুরে কলেজের অধ্যক্ষ বরাবর উপাধ্যক্ষ স্বপন কুমার পালের মাধ্যমে স্মারকলিপির পাশাপাশি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের আবাসিক ছাত্রী ও ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুর দীর্ঘদিন যাবৎ সাধারণ ছাত্রীদের নানা অনৈতিক কর্মকান্ড করার জন্য চাপ প্রয়োগ করত। আর তার কথা না শুনলেই মারধর থেকে শুরু করে নানা অত্যাচার করে থাকে। এছাড়া ঝুমুর ইয়াবা ব্যবসার সাথে জড়িত। ছাত্রলীগের নাম বিক্রি করে সে ছাত্রীনিবাসে নৈরাজ্য সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। এর মধ্যে পহেলা জানুয়ারী বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের ২নং ভবনের ছাত্রী ঐশী ঝুমুরের কথা না শোনায় ঐশীকে ঘুমন্ত অবস্থায় বেধড়ক মারধর করা হয়। পরবর্তীতে ঐশীকে ছাত্রী নিবাস থেকে বের করে দেয়া হয়। ১৯ মার্চ ২নং ভবনের আবাসিক ছাত্রী শারমিনকে বেধড়ক মারধর করে। সর্বশেষ ২০ এপ্রিল জান্নাত ও ইভা নামে দুই ছাত্রীকে মারধরের হুমকি দেয়া হয়েছে। স্মারকলিপি ও অভিযোগে ছাত্রীরা হল থেকে ঝুমুরকে বহিষ্কারের দাবী জানান।

বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসের ২নং ভবনের আবাসিক ছাত্রী রহিমা আফরোজ ইভা জানান, দীর্ঘদিন যাবৎ রাজনৈতিক দোহাই দিয়ে ঝুমুর অস্বাভাবিক পথে চলছে। করছে অনৈতিক কর্মকান্ড। আর তার কথা মত কেউ না চললেই তার চরম পরিনতি সৃষ্টি হয়।

জান্নাতুল ফেরদৌস নামে এক ছাত্রী জানান, ঝুমুরের বিষয়ে একাধিক প্রভাবশালী নেতাদের জানানো হয়েছে। তবে ঝুমুরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তারাও ব্যর্থ হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে ফারজানা আক্তার ঝুমুরের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
এই বিষয়ে বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের উপাধ্যক্ষ স্বপন কুমার পাল জানান, অভিযোগ পাওয়া গেছে এবং বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। তারপর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।