শ্রীপুরে ৯০বছর বয়সী নয়তনের হাতে সরকারী সহায়তা কার্ড

সংবাদ প্রকাশের তিন দিন পরই

এস এম জহিরুল ইসলাম এস এম জহিরুল ইসলাম

গাজীপুর জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮ | আপডেট: ৫:৫৬:অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮

কয়েকটি সংবাদ প্রকাশের পর অসহায় ৯০ বছর বয়সী নয়তন নেছার হাতে পৌছল সরকারী সহায়তা কার্ড। বৃহস্পতিবার সংবাদ প্রকাশের পর রবিবার প্রধম কর্মদিবসের প্রথম প্রহরে গাজীপুরের শ্রীপুরের নগর হাওলা গ্রামের বৃদ্ধ নয়তন নেছার বাড়িতে সরকারী সহায়তা কার্ড পৌছে দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম। এসময় স্থানীয় গাজীপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য আব্দুল আজিজ উপস্থিত ছিলেন।

কার্ড পেয়ে বৃদ্ধ নয়তন নেছ্ াআবেগে আপ্লুত হয়ে উঠে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া করে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। তিনি আরো জানান, এই সরকারী সহয়তা কার্ডের আশায় তিনি দীর্ঘদিন ছিলেন অবশেষে তার স্বপ্ন পূরণ হলো।এখন অন্তত এই সহায়তার মাধ্যমে তিনি একটু আরামে থাকবেন।

শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, সরকারী সহায়তা প্রাপ্তদের চিহ্নিত করে থাকে স্থানীয় জনপ্রতিনিধিরা এর বাহিরে কেউ থাকলে তার ব্যবস্থা আমরা করে থাকি। সংবাদমাধ্যমের মাধ্যমে এই অসহায় বৃদ্ধের খোঁজ পেয়ে তার প্রতি সহমর্মীতার হাত বাড়িয়ে দিয়েছে সরকার। তাকে একটি সহায়তা কার্ড করে দেয়া হয়েছে। এখন থেকে তিনি প্রতি মাসে সহায়তা পাবেন।