বাগেরহাটে মসজিদের কমিটিকে কেন্দ্র করে সংঘর্ষেআহত ৫ আটক-১

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮ | আপডেট: ৫:৩৭:অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৮
বাগেরহাটে মসজিদের কমিটিকে কেন্দ্র করে সংঘর্ষেআহত ৫ আটক-১

বাগেরহাটের মংলায় মসজিদের কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের সাথে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। শনিবার উপজেলার সুন্দরবন ইউনিয়নের উত্তর বাজিকরখন্ড লালখা বাজারে এঘটনা ঘটে। এ ব্যাপারে মংলা থানায় মামলা দায়েরের পর এক জনকে আটক করেছে পুলিশ।

আহত তোফাজ্জেল মৃধা জানায়, আমাদের এলাকার একটি মসজিদে কমিটি করে তাজরুল হাওলাদারকে ক্যাশিয়ার নির্বাচিত করা হয়। কিন্ত মংলা এলাকায় তার বিরুদ্ধে বেশ কয়েকটি অনৈতিক কার্যকলাপ প্রমানিত হওয়ায় ২০ এপ্রিল শুক্রবার জুম্মা নামাজ বাদ মসজিদের মুসল্লীরা তাকে কমিটি থেকে প্রত্যাহার করে দেয়।

এতে সে ক্ষিপ্ত হয়ে ওই মসজিদ কমিটির সভাপতিকে অকথ্য ভাষায় গালী গালাজ করলে মুসল্লীরা তাতে বাধা দেয়। পরে তাজরুলসহ বেশ কয়েকজন সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে মুসল্লীদের উপর হামলা চালায়। এতে তোফাজ্জেল মৃধা, বায়েজিত মৃধা ও মোজাম্মেল মোল্লা গুরুতর আহত হয়। সন্ত্রাসীদের দেশীয় অস্ত্রের আঘাতে তোফাজ্জেল মৃধার দুইটি দাঁত ভেঙ্গে যায় এবং মাথার ও শরীরের আঘাতে রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে মংলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করে। মোফাজ্জেল মোল্লা বাদী হয়ে মংলা থানায় ৫জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করলে প্রধান আসামী তাজরুল হাওলাদারকে আটক করে পুলিশ।

মংলা থানায় উপ-পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ জানায়, সুন্দরবন ইউনিয়নের উত্তর বাজিকরখন্ড এলাকায় মসজিদের কমিটি নিয়ে দন্দের দুই পক্ষের মারামারীর ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। অভিযোগের প্রধান আসামীকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।