মাদারীপুরে দূর্নীতি প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত

”সবাই মিলে গড়ি দেশ, দূর্নীতি মুক্ত বাংলাদেশ-

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৮ | আপডেট: ১১:৩৪:অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৮

মাদারীপুরে জাস্টিস রির্ফম এন্ড করাপশন প্রিভেনশন (জেআরসিপি) ও লিগাল এইড এসোসিয়েশন এর আয়োজনে আজ শনিবার সকালে মাদারীপুর লিগাল এইড ট্রেনিং সেন্টারে এ দূর্নীতি প্রতিরোধ বিষয়ক সাংবাদিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

 

সাংবাদিক সমন্বয় সভায় প্রধান বক্তা ছিলেন, মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের প্রধান সমন্বয় কারী খান মোহাম্মদ শহীদ ও বিশেষ অতিথি ছিলেন জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মস্তফা হাওলাদার এবং সিনিয়র সাংবাদিক গোলাম মাওলা আকন্দর সভাপতিত্বে ও জেআরসিপির প্রোগ্রাম অফিসার আবু দাউদ শামিম এর সঞ্চালনায় সম্বনয় সভায় আরো বক্তব্য রাখেন, মাদারীপুর প্রেসক্লাব আহবায়ক শাজাহান খান, সিনিয়র সাংবাদিক মোঃ জাহাঙ্গীর কবির, ফোরকান আহম্মেদ, সুবল বিস্বাস, এস এম রাসেল, আয়শা সিদ্দিকা আকাশী, সাব্বির হোসাইন আজিজ, রিপন চন্দ্র মল্লিক, সঞ্জয় কর্মকার অভিজিৎ, নাজমুল হক প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রোগ্রাম মনিটরিং অফিসার মশিউর রহমান খান, সিনিয়র সাংবাদিক ফারুক খান চুন্নু, শফিক স্বপন, আবুল হাসান সোহেল, টি এম সিদ্দিক ও আবদুল্লা আল মামুন সহ ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

ত্রৈমাসিক সাংবাদিক সমন্বয় সভার অনুষ্ঠানে (জেআরসিপি) দূর্নীতির প্রতিকার ভিত্তিক একটি প্রকল্প বাস্তবায়ন ও ত্রৈমাসিক কার্যক্রমের বিষয়বস্তু ও দূর্নীতি প্রতিরোধ বিষয় তুলে ধরা হয়। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ দূর্নীতি প্রতিরোধে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিকে আরো সক্রিয় হওয়ার আহবান যানান। তবে দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব মোস্তফা হাওলাদার এ ব্যাপারে সাংবাদিকদের সর্বত্মক সহযোগিতা কামনা করেন।