হবিগঞ্জে এমপি কেয়া চৌধুরীর ওপর হামলা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭ | আপডেট: ১১:৪৭:অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭
হবিগঞ্জে এমপি কেয়া চৌধুরীর ওপর হামলা

হবিগঞ্জের বাহুবলে সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার বিকেল ৪ টার দিকে মীরপুর পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ সংলগ্ন বেদে পল্লীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তরের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সময় তার ওপর ওই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সাংবাদিকদের জানায়, সম্প্রতি অগ্নিকাণ্ডে মীরপুরের বেদে পল্লীর ২১ পরিবার ক্ষতিগ্রস্ত হলে সরকারের পক্ষ থেকে তাদের অনুদান বরাদ্দ হয়। উপজেলা সমাজসেবা অধিদপ্তর ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে এই অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে কেয়া চৌধুরীকে প্রধান অতিথি করা হয়।

বিকালে অনুষ্ঠানে আসরের নামাজের বিরতির সময় তারা মিয়া ও সাহেদ মিয়ার নেতৃত্বে অর্ধ শতাধিক লোকজন অনুষ্ঠানস্থলে এসে কেয়া চৌধুরীর ওপর হামলা চালায়। এ সময় তারা কেয়া চৌধুরীকে অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি ‘কে তোকে এখানে আসতে বলেছে’ ‘কে তোকে এমপি বানিয়েছে’- এমন মন্তব্য করে। এই সময় কেয়া চৌধুরী মোবাইলে ছবি তুলতে গেলে হামলাকারীরা তা ছিনিয়ে নেয়।

পরে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভায় অসুস্থবোধ করায় কেয়া চৌধুরীকে প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে কেয়া চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে শুক্রবার রাত ৮টার দিকে বাহুবল বাজারে হামলাকারীদের বিরুদ্ধে জুতা মিছিল করেছে স্থানীয় নেতাকর্মীরা।