প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য কালকিেিত গ্রেপ্তার

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৮ | আপডেট: ১১:৫৯:অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৮

মাদারীপুরের কালকিনিতে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র ফাঁসকারী চক্রের সদস্য সাকিল খান(১৮) নামের এক যুবককে গত বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তার করেছে র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্প।

র‌্যাব ও স্থানীয় সুত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনি উপজেলার চরদৌলত খান এলাকায় এক যুবক আগামী শুক্রবার ও শনিবার অনুষ্ঠিত এই এইচসি পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র মোবাইলে ইন্টারনেটে হোটসআপ, ইমু ও ম্যাসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন পরীক্ষার্থীর কাছে টাকার বিনিময় বিক্রি করছে। র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্প ঐ এলাকায় অভিযান চালিয়ে হাকিম খানের ছেলে সাকিল খানকে হাতেনাতে আটক করে।

এব্যাপারে র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার মো. হাসান আলী জানান, র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার চরদৌলত খান এলাকায় অভিযান চালিয়ে, আগামী শুক্রবার ও শনিবার অনুষ্ঠিত এই এইচসি পরিক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র মোবাইলে ইন্টারনেট ব্যাবহার করে হটসআপ, ইমু, ম্যাসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন পরীক্ষার্থীর কাছে টাকার বিনিময় বিক্রি করার অভিযোগে আটক করা হয়। তবে মোবাইলে মাধ্যমে বিক্রি করা এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ও উত্তর পত্র পাওয়া যায়। এ ব্যপারে আটকৃত সাকিলকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে ও মামলার প্রক্রিয়াধীন রয়েছে।