বীরগঞ্জে ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন এমপি গোপাল

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭ | আপডেট: ১১:২০:অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭
বীরগঞ্জে ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন এমপি গোপাল

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সরকারের ধারাবাহিকতা ছিল বলেই আমরা এই উন্নয়ন করতে পারছি। ভবিষ্যতে আরও উন্নয়ন করতে পারব। প্রত্যেক খাতে আমরা উন্নয়ন করতে পারছি। শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বসভায় আজকে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে নিহ্নিত। আমরা বিশ্ব সভায় এই দেশকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করতে চাই। সেটাই আমাদের লক্ষ্য। দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষের হৃদয়ে যে চেতনা জেগে উঠেছে তাকে আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে।
৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৫ নং সুজালপুর ইউনিয়নে ৯৮ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে ইউনিয়ন পরিষদ ভবন এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, কেউ অপবাদ দিলে মাথা পেতে নেয় না, বরং চ্যালেঞ্জ হিসেবে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর চ্যালেঞ্জ মোকাবিলা করে তিনি দেখিয়ে দিয়েছেন যে হ্যাঁ, বাংলাদেশ পারে। কারণ আমরা মুক্তিযুদ্ধের বিজয়ী জাতি। পদ্মা সেতু নিয়ে যখন আমাদের অপবাদ দেওয়ার চেষ্টা করা হলো আমরা যখন এর প্রতিবাদ করে দাঁড়ালাম; আজকে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ক্ষমতাটুকু আজকে বাংলাদেশের হয়েছে। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার জয় নিশ্চিত করতে হবে।
৫ নং সুজালপুর ইউপি চেয়ারম্যান মহেশ রায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাস আহম্মেদ, উপজেলা প্রোকৌশলী ফিরোজ হাসান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামীম ফিরোজ আলম। অনুষ্ঠানটি পরিচালনা করেন ৫ নং সুজালপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক সতীশ চন্দ্র রায়।