দিবস ভিত্তিক কৃষক বা কৃষি আন্দোলন হয় না : মোমিন মেহেদী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮ | আপডেট: ৭:৪৪:অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান ও জাতীয় কৃষক ফেডারেশনের সাধারণ সম্পাদক মোমিন মেহেদী বলেছেন, দিবস ভিত্তিক কৃষক বা কৃষি আন্দোলন হয় না; তবে একটি দিবস নির্ধারিত থাকলে সেই দিবসে সবার মধ্যে উৎসাহ তৈরি হয়। আর একারণেই সকল কৃষক-কিষাণী ও কৃষি ভিত্তিক সংগঠনের সাথে একমত পোষণ করে ১৭ এপ্রিলকে জাতীয়ভাবে পালনের জন্য সরকারী সহযোগিতা কামনা করছি।
১৭ এপ্রিল সকাল ১০ টায় বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ মিলনায়তনে নতুনধারা বাংলাদেশ-এনডিবির প্রেসিডিয়াম মেম্বার ও জাতীয় কৃষক ফেডারেশনের সভাপতি ফজলুল হক মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়   এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও কিষাণী সভার সভাপতি শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ডা. নূরজহান নীরা, সিনিয়র যুগ্ম মহাসচিব মাহামুদ হাসান তাহের, যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, মনির জামান, টিএম আলী ফরহাদ শিমুল, সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ রেজাউল করিম, নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক চাঁদ আহমেদ জীবন, মোহাম্মদ দানেশ, হরি দাস সরকার, শফিকুল ইসলাম, জহিরুল ইসলাম, রুবেল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় নেতৃবৃন্দ আন্তজার্তিক পথ বিষয়ক সংগঠন সেভ দ্য রোডের মহাসচিব শান্তা ফারজানার পরিচালনায় সড়ক দূর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণকারী রাজিব-এর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ এবং দোয়া করেন নতুনধারার ধর্ম বিষয়ক উপকমিটির সহ-সম্পাদক আল্লামা জহিরুল ইসলাম মোমিনী।