শ্রীপুরে বিধবা মহিলার সাথে দেবরের পরকিয়া

এস এম জহিরুল ইসলাম এস এম জহিরুল ইসলাম

গাজীপুর জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮ | আপডেট: ১২:৪১:পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮
বিধবা মজিদা বেগমের স্বামী শাহজাহান মুন্সী গত ৩বছর আগে দাওয়াতে তাবলীগে আল্লাহর রাস্তায় বের হয়ে আর জীবিত বাসায় ফেরেনি।তিনি তাবলীগে থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
তারপর ২ছেলে ২মেয়ে চার সন্তানের জননী মজিদা বেগম (৪৫) হঠাৎ করে পাশের বাড়ীর দেবর সালাম উদ্দিন (৪৮) এর সাথে পরকিয়ায় লিপ্ত হয়ে যায়।
ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামে গত ১৪এপ্রিল রাত সাড়ে ১২টার সময় সালাম ও মজিদাকে একি ঘরে আপত্তিকর অবস্থায় দেখতে পায় মজিদার ছেলে আল-আমিন।তখন মজিদার ছেলে আল-আমিন তাদের দু’জনকে একি ঘরে তালাবন্ধ করে রাখেন আর স্হানীয় মাতবরদের কে বিষয়টি জানায়।পরে স্হানীয়রা তাদেরকে উদ্বার করেন এবং ইউপি.সদস্য অাব্দুল আজিজ গ্রাম্য সালিশের মাধ্যমে কাওছার ও আবুল হাশেম কে দ্বায়িত্ব দিয়ে বলেন,বিয়ে করিয়ে দেওয়ার জন্য।
মজিদা বেগম বলেন,সালাম আমাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে আমাকে একাধিক বার শারীরিক সম্পর্ক করেছে।কিন্তু এখন সে বিয়ে করার কথা অস্বীকার করছে।
এ ব্যাপারে হাশেমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,বিয়ে করার কথা থাকলেও সালাম বিয়ে করার কথা অস্বীকার করেন।
শ্রীপুর থানার এস আই কায়সার মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে  মজিদা বেগম কে থানায় আনা হয়েছে সালাম উদ্দিন কে পাওয়া যায়নি। দুই পরিবার কে থানায় ডাকা হয়েছে।