কলাপাড়ায় পাওনা টাকা চাইতে গিয়ে হামালার অভিযোগ

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৮ | আপডেট: ১১:১৮:অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৮
কলাপাড়ায় পাওনা টাকা চাইতে গিয়ে হামালার অভিযোগ

কলাপাড়ার মহিপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছেন হোসনেয়ারা (৪৫) নামের এক নারী। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে মহিপুর বন্দরে। সদ্য শেষ হওয়া ডাবলুগঞ্জ ইউপি নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে প্রতিদন্ধীতা করে হেরে যাওয়া ওই নারী সদস্য আভিযোগ করেন, উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের রসুলপুর গ্রামের ইউসুফ (২৫) ও সবুজ (৩০) দুই ভাই তার উপড় হামলা করেন। তিনি দাবী করেন, ধান বিক্রির অর্ধ লক্ষাধিক টাকা শুক্রবার পরিশোধের কথা ছিল। এদিন তাদের ব্যাবসা প্রতিষ্ঠানে পাওনা টাকার জন্য গেলে তার উপড় হামরা চালানো হয়।

অপরদিকে সবুজ জানান, নির্বাচনে জাহাঙ্গীর নামে একজনকে হোসনেয়ার পক্ষে কাজ করার জন্য সাতশ’ টাকা দেয়া হয়। নির্বাচনে হেরে যাওয়ায় সেই টাকা ফেরত চাইলে জামিনদার হন তিনি। শুক্রবার এ টাকা পরিশোধের কথা থাকলেও দু’দিন পরে দেয়ার কথা জানানো হলে ক্ষিপ্ত হয়ে হোসনেয়ারা তার কম্পিাউটার মনিটর নিয়ে যেতে চাইলে ধাক্কা দেয়া হয়। আবার এ ঘটনার জের ধরেই শনিবার তার ভাই ইউসুফকে লোক পাঠিয়ে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়।

মহিপুর থানার উপ সহকারী পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান জানান, উভয় পক্ষ বিষয়টি মৌখিকভাবে অবহিত করেছে। কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।