ভালো থেকো’ তানিন সুবহা

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭ | আপডেট: ১১:৩১:পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭
ভালো থেকো’ তানিন সুবহা

জাহিদ হাসান অভি প্রযোজিত, টাইগার মিডিয়া পরিবেশিত “ভালো থেকো” সিনেমার মাধ্যমে গুনী নির্মার্মাতা জাকির হোসেন রাজুর হাত ধরে প্রথমবারের মতো আসিফ ইমরোজকে সাথে নিয়ে পর্দায় হাজির হচ্ছেন এই সময়ের অন্যতম ব্যাস্ত নায়িকা চঞ্চলা, মিষ্টিমেয়ে “তানিন সুবহা” নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত “ভালো থেকো” ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২২ ডিসেম্বর। গত ঈদে ছবিটি মুক্তির কথা থাকলেও ব্যবসায়িক কারনে পিছিয়ে যায়।


তানিন সুবহা বলেন, ‘ জাকির হোসেন রাজু অবশ্যই একজন গুনী নির্মাতা, তার অনেক ছবি দর্শকদের ভালোলাগার তালিকায় আছে এবং ব্যাবসায়ীক ভাবে সফল হয়েছে, এমন একজন গুনী নির্মাতার ছবি নিয়ে একটু বেশিই আশাবাদী আমি। আশা করছি তানিন ও আসিফ ইমরোজ জুটিকে দর্শক ভালো ভাবে গ্রহন করবে। চমৎকার একটি ভালোলাগা ও ভালোভাসার গল্প নিয়ে তৈরি “ভালো থেকো” ছবিটি। এর থেকে বেশি কিছু এখন বলতে চাচ্ছিনা। পর্দায় কথা হবে দর্শকদের সাথে। আমাদের জন্য দোয়া করবেন সবাই । সবাই হলে এসে ছবিটি দেখবেন।’


“ভালো থেকো” ছবিটি বাংলাদেশ ও মালয়েশিয়ার বিভিন্ন লোকেশনে চিত্রায়ন হয়েছে। ছবিটির গানের সুর ও সংগীতায়োজন করেছেন স্যাভি।


“মাটির পরী” ছবির মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু হয় এই লাস্যময়ী নায়িকা তানিন সুবহার, এরপর মুক্তি পায় তার অভিনীত ‘তুই আমার’। আর পিছু তাকাতে হয়নি তাকে, একে একে অভিনয় করেন বেশ কেয়েকটি ছবিতে, তানিন অভিনীত ‘দেমাগ’ ছবিসহ অনেকগুলো ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে। তিনি বর্তমানে ছবির পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপন, নাটক, মিউজিক ভিডিওতে কাজ করছেন।