চলচ্চিত্র উৎসবে মুখে মুখে “তোলপাড়”

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৮ | আপডেট: ২:০৭:অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৮

চলতি বছরের শুরু থেকে কাজ শুরু হয় মিজানুর রহমান মিজান এর পরিচালনায় ও সুইট ড্রিম মাল্টিমিডিয়ার প্রযোজনায়, সনি রহমান এর এ্যাকশন ধর্মী সিনেমা “তোলপাড়” এর কাজ।

 

সিনেমাটির শুটিং শুরু থেকে চলচ্চিত্রাঙ্গনে সিনেমাটি নিয়ে বেশ আলোচনা চলতে থাকে, একের পর এক চমক দিয়ে তোলপাড় এর পরিচালক মিজানুর রহমান মিজান এগিয়ে নিয়ে যাচ্ছেন সিনেমার কাজ, “তোলপাড়” নতুন করে আলোচনায় আসে আবারও জাতীয় চলচ্চিত্র উৎসবে প্রথম লুক পোষ্টার আর প্রথম টিজার প্রদর্শন করার মধ্যদিয়ে।

“তোলপাড়” ছবির পোষ্টার আর টিজার প্রদর্শন এর ফলে দর্শকদের মনে জাগে এক আলাদা অনুভূতি ও চোখে মুখে দেখা যায় তৃপ্তির স্বাদ। উপস্থিত সকলেই ব্যাপক প্রশংসা করেন “তোলপার” সিনেমার পুরোটিমের, প্রথম অফিসিয়াল পোষ্টার ও টিজার প্রদর্শনের মধ্যদিয়ে জাতীয় চলচ্চিত্র উৎসব অনুষ্ঠানে ব্যাপক সাড়া মেলে এই সিনেমার।

এই টিজারে দেখা যায় জাতীয় ক্রিকেট টিমের তাসকিন, মিরাজ, সোহান সহ সাবেক ক্রিকেটার আকরাম খান, হান্নান সরকার ও অপি কে। টিভি মিডিয়ার- আহসান হাবিব নাসিম, অপূর্ব, শাহেদ শরিফ, অপু, শবনম পারভীন, মনিরা মিঠু সহ অনেক তারকার উপস্থিতি। প্রথম অবস্থায় দর্শকদের মুখে মুখে সাড়া মেলে ব্যাপক। উল্লেখ্য “তোলপাড়” সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন সনি রহমান, মৌমিতা মৌ, সুচরিতা, মুনমুন, মাহমুদুল ইসলাম মিঠু, মারুফ আকিব, ফকিরা, শতাব্দী ওয়াদুদ, চিকন আলী ও শিশুশিল্পী অরিত্রা সহ আরো অনেকে।