খালেদা-তারেক‘কে বাদ দিয়ে দেশে কোন নির্বাচন নয়; টুকু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০১৮ | আপডেট: ১২:০১:পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০১৮
খালেদা-তারেক‘কে বাদ দিয়ে দেশে কোন নির্বাচন নয়; টুকু

বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন থেকে বিএনপি পিছু হটবে না। খালেদা জিয়া ও তারেক রহমানকে বাদ দিয়ে দেশে কোন নির্বাচন নয়। এবং আর কোন নির্বাচন হতেও দেয়া হবে না। রাজনৈতিক ভাবেই শাসক দলের সকল ষড়যন্ত্রের মোকাবেলা করা হবে বলে তিনি উল্লেখ করেন।

দুপুরে পাবনার স্থানীয় একটি রেষ্টুরেন্টের মিলনায়তনে পাবনা জেলা বিএনপি’র কর্মী সম্মেলনে ইকবাল হাসান মাহমুদ টুকু প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অবঃ) কে এস মাহমুদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতার পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব ও নাজমুল হক নান্নু। এ ছাড়াও স্থানীয় নেতৃবৃন্দর মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সহসভাপতি তৌফিক হাবীব, যুগ্ম সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা, যুগ্ম সম্পাদক রেহানুল ইসলাম বুলাল ও দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে দলের চেয়ারপারসন বেগম খাদেলা জিয়া ও তার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের মুক্তির দাবী জানান।