জাল সার্টিফিকেট তৈরির অভিযোগে তিন স্টুডিও ব্যবসায়ী আটক

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৭ | আপডেট: ৩:৩৬:অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৭

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় জাল জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন ও সার্টিফিকেট তৈরির সরঞ্জামসহ তিন স্টুডিও ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছেন ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু।

মঙ্গলবার (৭নভেম্বর) সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় স্কয়ার ফ্যাক্টরির ২নং গেটের সামনে ‘মারুফ ফটোমিডিয়া’র প্রোপাইটর মারুফ হাসান, আইডিয়াল মোড়ে ‘বিসমিল্লাহ টেলিকম এন্ড ডিজিটাল স্টুডিও’র প্রোপাইটর মোঃ অলিউল্লাহ এবং কালার মাস্টারের সামনে ‘সততা টেলিকম’র প্রোপাইটরকে জাল জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন ও সার্টিফিকেট তৈরির অপরাধে বিপুল পরিমাণ জাল জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন ও বিভিন্ন স্কুল কলেজের সার্টিফিকেট, এবং তৈরি করার সরঞ্জামসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু। এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন ইউপি সদস্য আবুল হাসেম ঢালী, মোঃ আব্দুর রাশিদ, খলিলুর রহমান মাসুদ, ইউপি সচিব মোস্তাফিজুর রহমান, যুবলীগ নেতা মোক্তার হোসেন, রেনু মিয়া, কাজল আহাম্মেদ, আ. ছামাদ প্রমুখ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর-রশিদ (পিপিএম) এর নির্দেশে এস আই সিদ্দিক, এস আই ফারুক ও এ এস আই খলিলুর রহমান অভিযানে ইউপি চেয়ারম্যানকে সহযোগিতা করেন। পরে আটককৃতদের ভালুকা মডেল থানায় নিয়ে আসা হয়।