ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য বিপুল পরিমান মাদকসহ আটক

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৮ | আপডেট: ৫:২২:অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৮

র‌্যাব ৮ সিপিসি-৩ এর অভিযানে মঙ্গলবার রাতে ওয়েলকাম পার্টির (প্রতারক চক্র) এক সক্রিয় সদস্যকে বিপুল পরিমান মোবাইল ফোন, সীম কার্ড, মাদকদ্রব্য সহ এবাদাত মাতুব্বরকে আটক করা হয়। বুধবার দুপুর ১২টার দিকে এ ব্যাপারে প্রেস ব্রিফিং করা হয়।

মাদারীপুর র‌্যাব ৮ সিপিসি-৩ এর একটি বিশেষ দল ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে নগদ লক্ষাধিক টাকা, মোবাইল ফোন, সীম কার্ড, মাদকদ্রব্য উদ্ধার কর হয়। বুধবার দুপুর ১২টার দিকে এ ব্যাপারে প্রেস ব্রিফিং করা হয়। র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়। আটক কৃত এবাদত মাতুব্বরের বিরুদ্ধে ৩ টি মামলা দায়ের করা হবে।

মাদারীপুর, র‌্যাব ৮, কোম্পানী কমান্ডার, এডি মোহাম্মাদ হাছান আলী জাানান, আটককৃত এবাদাত মাতুব্বর ভাঙ্গা থানার মিয়া পাড়া গ্রামের মোজাম মাতুব্বরের ছেলে। ওয়েলকাম পার্টির অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে ৬৭৫ পিছ ইয়াবা, ৩২বোতল ফেন্সিডিল, ১৬রোল গাজা, ৪৬টি মোবাইল ফোন, ২৫টি সিম কার্ড, নগদ ১লক্ষ তিনহাজার টাকা ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ চক্রের সদস্যরা বিভিন্ন পন্থায় মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয় বলে জানা যায়।