পার্বতীপুরে ট্যাংলরী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৭ | আপডেট: ১০:৪৭:অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৭
পার্বতীপুরে ট্যাংলরী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :দিনাজপুরের পার্বতীপুরে ট্যাংকলরীর ট্যাংকী থেকে শ্রমিকের লাশ উদ্ধার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ।

পার্বতীপুর শহরের হলদীবাড়ী এলাকার বার্মা ফিলিং ষ্টেশনে অবস্থানরত ঢাকা মেট্রা-ঢ-৪৪-০৪৪৮ নম্বর ট্যাংকলরীর ট্যাংকীর ভিতর থেকে বেলা ১১ টায় আল আমিন (২০) এ লাশ উদ্ধার করে পুলিশ। সে দীর্ঘদিন যাবৎ রওশন ফিলিং স্টেশনে কমর্রত ছিলো। ট্যাংলরীর পরিষ্কারের সময় অক্সিজেনের অভাবে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আল আমিন (২০) পার্বতীপুর পৌরসভার গুলপাড়া এলাকার আফসার আলী’র পুত্র।

জানা যায়, গতকাল সোমবার বিকেলে গাড়ীর ট্যাংকী পরিস্কার করার জন্য আল আমিন ট্যাংকীর ভিতরে ঢুকে আর বের হয়নি। আজ মঙ্গলবার খোজা খুজি করে সকাল ৮ টার দিকে চালক গাড়ীতে উঠে ট্যাংকীর ঢাকনা খোলা দেখতে পায়। পরে ভিতরে লাশ দেখতে পেয়ে সবাইকে জানায় এবং খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ হাবিবুল হক প্রধান বলেন, আল আমিন নিয়মিত বার্মা ফিলিং স্টেশনে কাজ করত। তার কাজ ছিলো তেল ঢেলে নেওয়ার পর ট্যাংলরীটি পরিষ্কার করা। গ্যাস হওয়ায় সেখানে অক্সিজেন স্বল্পতাকে তার মৃত্যুর কারণ হিসেবে ধরা হচ্ছে। এখন পর্যন্ত তার পরিবার থেকে কোন অভিযোগ না পাওয়ায় কোন মামলা হয়নি।