ছাত্রলীগ নেতা ইমনের বিরুদ্ধে বিটের অংশীদার হওয়ার অভিযোগ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, মার্চ ৩, ২০১৮ | আপডেট: ৪:০২:অপরাহ্ণ, মার্চ ৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদক

অসাংগঠনিকভাবে ভাবে বিটে অংশীদার হওয়ার মাধ্যমে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমনের বিরুদ্ধে।

জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের ভাতিজা এবং তারই আস্থাভাজন হিসেবে আরিফুর রেজা ইমনকে বিগত ১৯ মে- ২০১৫ সালে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

অভিযোগ উঠেছে, বিগত ২৯.১.২০১৮ তারিখে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাধীন সদর উপজেলার জোহরপুর ট্যাক বিট/খাটালের অংশীদারিত্বের চুক্তিনামায় স্বাক্ষর করেছেন তিনি। বিষয়টি জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে সমালোচনার ঝড় উঠে। একজন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হয়েও কিভাবে এই ধরনের অসাংগঠনিক এবং লাভজনক ব্যবসায় চুক্তিবদ্ধ হলেন এই নিয়ে সৃষ্টি হয়েছে নানান বিতর্ক। চুক্তিনামায় ১০ জন অংশীদারের মধ্যে ইমন ছাড়াও স্বাক্ষর করেছেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহমেদ।

উল্লেখ্য, এর আগেও চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলায় ছাত্রলীগ নেতার বিট/খাটালের ব্যবসায় জড়িত থাকার অভিযোগে জেলার রাজনীতিতে বিতর্ক উঠেছিল। বিষয়টি বিভিন্ন পত্র-পত্রিকায় সমালোচিত হলেও তখনও কোন ব্যবস্থা গ্রহণ করে নি জেলা ছাত্রলীগে সভাপতি সাকিউল ইসলাম সাকিল ও সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমন।