মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জনসচেতনতা লক্ষে মাদারীপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৮ | আপডেট: ৪:২০:অপরাহ্ণ, মার্চ ২, ২০১৮

জীবনকে ভালবাসুন, মাদক থেকে দূরে থাকুন, এই স্লোগান কে সামনে রেখে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জনসচেতনতা গরে তোলার লক্ষে মাদারীপুর জেলা প্রশাসন এর সহযোগিতায়। গত বৃহঃবার সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিস ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজনে সংবাদ সম্মেলন করা হয়।

সারাদেশব্যপী একযোগে প্রেস বিফিং এ মাদকের অপব্যবহার, কিভাবে মাদক থেকে এদেশের মানুষ যুব সমাজকে এই ভয়াল ছোবল থেকে রক্ষা করা যায় সেই বিষয় মতবিনিময় হয় বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, সুশিলসমাজ, জেলা তথ্য অফিস, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও জেলার প্রশাসন কর্মকর্তাদের সাথে। এসময় সকলের পক্ষ থেকে মাদারীপুর জেলাকে মাদক মুক্ত করার আহবান জানানো হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরে আলম বাবু চৌধুরী, সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলীলুর রহমান খান, জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হোমায়রা লতিফ পান্না প্রমুখ।