মাদারীপুরে র‌্যাবের অভিযানে মাদকদব্রসহ আটক ৫

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৮ | আপডেট: ১০:৩৪:অপরাহ্ণ, মার্চ ১, ২০১৮

মাদারীপুরে পৃথক অভিযানে ৬৭৪ বোতল ফেনসিডিল, ১২ কেজি গাজা ও ৩১৫ পিস ইয়াবাসহ বুধবার রাতে অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, শরীয়তপুরের গোসাইরহাট থানার রানীসাগর গ্রামের মো. মোতালেবেল ছেলে মো. শাহিদ (৩৩) ও চরকান্দি গ্রামের নওকূড়ি মাতবরের ছেলে শওকত মাদবর (৪৫)। যশোরের বেনাপোল থানার পূটখালী গ্রামের গোলাম রসূলের ছেলে আলমগীর হোসেন (২৭)। ফরিদপুরের ভাঙ্গা থানার গোপীনাথপুর গ্রামের রজব আলীর ছেলে মোমরেজ মাতবর (৪০) ও চুমুরদী এলাকার বারেক শেখের ছেলে সোহেল শেখ (২৬)।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর র‌্যাব ৮ ক্যাম্পে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং-এ জানানো হয়, মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাট থেকে ফেনসিডিল নিয়ে একটি কাভার্ড ভ্যান যশোরের যাচ্ছিল। র‌্যাবের সদস্যরা ওই কাভার্ড ভ্যানেটি সন্দেহে তল্লাসি চালিয়ে চালকের সিটের নিচে রাখা তিনটি বস্তা থেকে ৬৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় কাভার্ড ভ্যানের চালক আলমগীর ও সহকারী মো. শহিদকে আটক করা হয়।

অন্যদিকে রবিবার মধ্য রাতে র‌্যাবের সদস্যরা জানতে পারে রাত ১টার দিকে ফরিদপুরের ভাঙ্গা থানার খাড়াকান্দি বাসস্টান্ড এলাকায় রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে র‌্যাব ১২ কেজি গাঁজাসহ মোমরেজ নামে একজন যুবককে আটক করা হয়।

ব্রিফিং আরো জানানো হয় শরীয়তপুরের জাজিরা থেকে ২২৩ পিস ইয়াবাসহ শওকত ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদি বাসস্টাড থেকে ৯২ পিস ইয়াবাসহ সোহেলকে আটক করা হয়।

র‌্যাব-৮’ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার( অতিরিক্ত পুলিশ সুপার) মোঃ তাইজুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে। যেখানে মাদক সেবন ও মাদক বেচাকেনা হচ্ছে সেখানেই আমরা অভিযান চালিয়ে যাচ্ছি। আগামীতেও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।