মেয়েদের মন পাওয়ার সবচেয়ে সহজ উপায় জেনে নিন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৮ | আপডেট: ৭:১৯:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
মেয়েদের মন পাওয়ার সবচেয়ে সহজ উপায় জেনে নিন

বলা হয়ে থাকে ‘মেয়েদের মন আর আকাশের রং’ ক্ষণে ক্ষণে বদলায়। কখন যে সে কেমন আচরণ করে তা বলা মুশকিল। আপাতদৃষ্টিতে নারীদের মন পুরোপুরি না বুঝা গেলেও উপায় অবলম্বন করে তাদের মনের মতিগতি নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসা যায়। আসুন উপায়গুলো জেনে নেই-১) নারীরা সব সময়েই প্রশংসা শুনতে চায়। বিশেষ করে কোনো নারী যদি আপনার জন্য সাজে, রাঁধে কিংবা অন্য কিছু করে তাহলে সে আপনার থেকে প্রশংসা আশা করে। তবে আপনার প্রেমিকা কিংবা স্ত্রীর সামনে ভুলেও অন্য নারীর প্রশংসা করবেন না।

মানুষের মন জয় করা অত সহজ কাজ নয়। আপনি যত ভাল মানুষই হোন বা যত দান-খয়রাতিই করুন কেন মানুষের মন জয় করা চারটিখানি কথা নয়। কিন্তু কিছু সহজ উপায় নিলে মানুষের মন জয় করার অনেক কাছাকাছি চলে যাওয়া যায়। এমন সহজ উপায়গুলো দেখে নেওয়া যাক।Photo

 আপনার সঙ্গে যখন সে কথা বলছে তার কথা মন দিয়ে শুনুন। কারও মনে জায়গা পাওয়ার সেরা উপায় হল ভাল শ্রোতা হওয়া। কথা শুনে প্রয়োজন হলে প্রশ্ন করুন। ভাল লাগলে প্রশংসা করুন। পুরো কথাটা শুনে তারপর মন্তব্য করুন।

কথায় ছোটখাটো পরিবর্তন বড় বদল আনে। ধরুন সামনের মানুষটা আপনাকে যে কথাটা বলল সেটা আপনার জানা কথা। তখন আপনি স্বাভাবিকভাবেই বলবেন, আমি জানি। কিন্তু আপনি যদি সত্যি তার মনে জায়গা করতে চান তাহলে ওই কথাটা না বলে, বলুন তুমি একদম ঠিক বলেছ। দেখবেন এই ছোট পরিবর্তন আপনাকে সামনের মানুষটার মনে জায়গা করে দেবে।

Photo

.কিছু বদ রাগী অথবা জেদি,অথবা দেমাগি মেয়ে আছে এদের সাথে এদের অহংকার ভেঙ্গে দেওয়ার চেষ্টা করেন যুক্তি তর্ক দিয়ে মার্জিত উপায়ে।

মোটরসাইকেল চালাতে পারলে ভালো,যদিও আমি পারি না।যদি না পারেন তাহলে রিক্সায় করে বেরোতে পারেন।

কোথাও আপনাদের যাওয়ার কথা আর দেখলেন আপনার সঙ্গী আপনাকে নিতে হাজির। আপনি অবাক হবেন, এটাই স্বাভাবিক। সেখান থেকেই বুঝতে পারবেন, সে আপনার প্রতি কতটা যত্নবান। কারণ, সে এটা আপনাকে দেখানোর জন্য শুধু একবারই করেনি। এমন কাজ সে বহুবারই করেছে। আর ভালোবাসা মানে এই নয় যে, সারাক্ষণ ‘ভালোবাসি’ এই কথাটা বলা। ভালোবাসা মানে দায়িত্ব পালন করা, যত্ন নেওয়া, বিপদ থেকে রক্ষা করা—আরো অনেক কিছু। এগুলো না থাকলে বুঝবেন, সে আপনাকে সত্যি ভালোবাসে না। আর যাঁর মধ্যে এসব বিষয় কাজ করে, তাঁকে ছেড়ে দিয়ে বোকামি করবেন না।

Photo

সবাই ভুল করে। আপনিও ব্যতিক্রম নন। তবে অতীতের ভুলগুলো পুনরায় করবেন না। এই ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে সম্পর্ককে সাজানোর চেষ্টা করুন। দেখবেন, সত্যিকারের ভালোবাসা আপনার কাছে ঠিকই ধরা দেবে।Photo

সবশেষে বলব হাজারো উপায় হয়তো আছে কাউকে আপনার দিকে নিয়ে আসার এগুলো হচ্ছে শুধু কিছু বেসিক অ্যাপ্রোচ।এ ম্যানর গুলো হয়তো আমরা সবাই জানি কিন্তু মানি না।সুতরাং আপনার কথা বলা,আচরণ,দৃষ্টি,বিশ্বাস আপনাকে আলাদা করতে পারে আরেকজনের কাছে।যদি আপনার ভালোবাসার মানুষের কাছে অপশন ও থাকে তাহলে আপনার পজিটিভ অ্যপ্রোচ আপনাকে জয়ী করে দিতে পারে সহজেই।কারণ,সব মেয়েই চায় ডিফারেন্ট কোন কিছু।আর ভালবাসা হওয়ার পর,তাকে আগের মতই ট্রিট করবেন,সম্মান দিবেন,ভালোবাসার রূপ বদলাবেন যেন ভালোবাসা পুরনো ও একঘেয়ে না হয়ে যায় কখনো,আর একটা স্বপ্ন বুনে দেওয়ার চেষ্টা করবেন,যেই স্বপ্ন কে সাথী করে আপনার সাথে থাকবে সর্বদা আপনার ভালোবাসার মানুষটি Photo