ঢাকা, ||

১৫০ মিলিয়ন ইউরোতে বার্সায় নতুন মুখ উসমান ডেম্বেলে !


খেলাধুলা

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

প্যারিস সেন্ত জার্মেইতে নেইমার চলে যাওয়ায় ২২২ মিলিয়ন ইউরো পেয়েছিল বার্সেলোনা। সেখান থেকে প্রায় তিন-চতুর্থাংশ খরচ করে ব্রাজিলিয়ানের শূন্যস্থান পূরণ করতে চলেছে তারা। স্পেনের গণমাধ্যমগুলো বলছে সে কথা। বরুশিয়া ডর্টমুন্ড থেকে ১৫০ মিলিয়ন ইউরোতে উসমান দেম্বেলেকে ন্যু ক্যাম্পে আনছে বার্সেলোনা। মোনাকোয় বৃহস্পতিবার চ্যাম্পিয়নস লিগ ড্রর অনুষ্ঠানে দুই ক্লাব এ চুক্তির জন্য সমঝোতায় পৌঁছেছে।এক বছর আগে রেনেস থেকে

মাত্র ১৫ মিলিয়ন ইউরোতে দেম্বেলেকে কিনেছিল ডর্টমুন্ড। তবে বুন্দেসলিগায় প্রথম মৌসুমেই তারকাখ্যাতি পেয়ে যান ২০ বছর বয়সী। এবার নেইমারকে হারানোর পর সরাসরি তার দিকে নজর দেয় স্প্যানিশ জায়ান্টরা।

মার্কা জানিয়েছে, ৫ বছরের জন্য বার্সেলোনার সঙ্গে চুক্তি করবেন দেম্বেলে। আর ক্লাবের ইতিহাসে এটাই সবচেয়ে বেশি দাম দিয়ে খেলোয়াড় কেনার ঘটনা। এর আগে ৯৭ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে কিনেছিল বার্সা।

জানা গেছে, আজ (শুক্রবার) বিকালে ক্লাবে আনুষ্ঠানিকভাবে চুক্তিতে সই করবেন দেম্বেলে। এরই মধ্যে ফরাসি ফরোয়ার্ডের পরিবার এ দলবদলের উদযাপন শুরু করে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মারলন, পাউলিনিয়ো ও জেরার্দ দেউলেফোর পর মৌসুমের চতুর্থ খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে বার্সেলোনা।

এদিকে লিভারপুলের ভক্তদের মনে স্বস্তির বাতাস বইছে দেম্বেলের বার্সা যাওয়ার খবরে। কারণ ফিলিপ কৌতিনিয়োকে হারানোর শঙ্কা আর নেই তাদের।

Top