ঢাকা, ||

সৌদিতে নারী গৃহকর্মীদের সিলেট বিভাগ প্রবাসীদের সহায়তা


সিলেট

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, মার্চ ৫, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

সৌদি আরবে বিভিন্ন ঘটনার শিকার হয়ে বাংলাদেশ দূতাবাসে আশ্রয় নেওয়া নারী গৃহকর্মীদের সিলেট বিভাগ প্রবাসী পরিষদের পক্ষ থেকে খাদ্য ও অর্থ সহায়তা দেওয়া হয়েছে। গত ২ মার্চ বিকেলে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ   এসব সহায়তা গ্রহণ করেন। এ সময় পরিষদের সভাপতি আবদুল আজিজ মাসুক, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, প্রধান উপদেষ্টা আলতাফ হোসেন বাবুল উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা দেওয়ায় রাষ্ট্রদূত গোলাম মসীহ সংঠনটির প্রশংসা করেন। সেই সঙ্গে পরিষদের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের ধন্যবাদ জানান। এ সময় পরিষদের সভাপতিও রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।

রিয়াদে বাংলাদেশ দূতাবাসের শ্রম সচিব ছরওয়ার আলম বলেন, একজন নারী কতটুকু অসহায় হলে দেশ ছেড়ে কাজের জন্য বিদেশ আসেন। এসব অসহায় নারীদের পাশে এগিয়ে আসায় তিনি সিলেট বিভাগ প্রবাসী পরিষদকে ধন্যবাদ জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ বলেন, দূতাবাস কর্তৃপক্ষের সহযোগিতা অব্যাহত থাকলে এ ধরনের মানবসেবামূলক কাজে অন্যরাও এগিয়ে আসবেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি সাংস্কৃতিক সংগঠক নাজিম উদ্দীন, সহসভাপতি হায়দার আলী, সহ-সাধারণ সম্পাদক মিসবাহ তফাদার, সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান প্রমুখ।

Top