ঢাকা, ||

সুন্দরবন লঞ্চে ৩ যাত্রীকে মারধর করে পুলিশে সোপর্দ


Uncategorized

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বরিশাল-ঢাকা রুটের সুন্দরবন-১১ লঞ্চের কর্মচারীরা তিন লঞ্চযাত্রীকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেছে। রোববার সকাল সাড়ে ৯টায় ঢাকা সদরঘাটে এ ঘটনা ঘটে। জানা গেছে, ধীরগতিতে লঞ্চ চলার ফলে নির্ধারিত সময়ের কয়েক ঘন্টা পরে সুন্দরবন-১১ লঞ্চ ঢাকা সদরঘাটে পৌছায়। এতে ক্ষুব্ধ হয়ে কয়েকজন যাত্রী লঞ্চের কর্মচারীদের মারধর করেছিল। গতকাল সকালে লঞ্চ ঢাকা সদর ঘাটে পৌছালে কর্মচারীরা একজোট হয়ে যাত্রীদের ওপর পাল্টা হামলা চালিয়ে ৩ জনকে পুলিশের কাছে সোপর্দ করে। ওই তিন যাত্রী হলেন- আবদুল কুদ্দুস, মো. শহিদুল ইসলাম ও নয়ন।

ঢাকা সদরঘাটস্থ কোতোয়ালি থানার ওসি এবিএম মশিউর রহমান জানান, সদর ঘাটে লঞ্চ কর্মচারী ও যাত্রীদের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটলে পরিস্থিতি সামাল দিতে তিন যাত্রীকে আটক করা হয়। দুপুর পর্যন্ত তাদের বিরুদ্ধে লঞ্চ কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দেওয়া হলে তিন যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লঞ্চযাত্রী মো. শাহ আলম জানান, শনিবার রাতে বরিশাল থেকে যাত্রী নিয়ে এমভি সুন্দরবন-১১ লঞ্চটি ঢাকার উদ্দেশে রওনা হয়। রাত আড়াইটার দিকে চাঁদপুর অতিক্রমকালে দুটি ইঞ্জিনের একটি বিকল হলে লঞ্চটি ধীরগতিতে চলে। এ কারণে লঞ্চের একাধিক যাত্রী ক্ষুব্ধ হন। এক পর্যায় তারা লঞ্চের কয়েকজন কর্মচারীকে মারধর করেন। সকাল ৯ টায় লঞ্চ ঘাটে পৌছালে ঘাট শ্রমিকদের সঙ্গে নিয়ে লঞ্চের কর্মচারীরা যাত্রীদের ওপর পাল্টা হামলা করে ৩ জনকে পুলিশে সোপর্দ করে।

Top