ঢাকা, ||

সন্তান দত্তক : জবাব দিলেন সানি লিওন


উপরের চার নিউজ

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

 

 

দীর্ঘ ২ বছর আইনী লড়াইয়ের পর চলতি বছর সন্তান দত্তক নেবার অনুমতি পান বলিউড তারকা সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল বেবার। এক মাস আগে একটি মেয়ে শিশু দত্তক নেন তারা। তবে এ খবর পুরনো হয়ে গেছে। কিন্তু নতুন খবর হচ্ছে এই শিশু দত্তক নেবার পর থেকেই অনলাইন জগতে সমালোচনার শিকার হচ্ছেন এই দম্পতি। অবশেষে সাংবাদিকদের কাছে এর দিলেন সানি লিওন।

সানি দত্তক নেয়া শিশুটির নাম রেখেছেন নিশা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশার সাথে একটি ছবি পোস্ট করার পর থেকেই সানিকে নিয়ে ‘ট্রল’ বা ছবির মাধ্যমে হাস্যকরভাবে উপস্থাপন করা হচ্ছে। সানির অতীত জীবনকে তুলে ধরে তৈরি করা হচ্ছে এ ধরণের ট্রল। এ বিষয়ে হিন্দুস্থান টাইমসকে সানি বলেন, “সত্যি করেই বলছি, ইন্টারনেটে কে কি বলছে, তা আমি দেখিনি। আমার এখন সেসব দেখার সময়ও নেই। আমি আর ড্যানিয়েল আমাদের সন্তান নিশাকে নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছি।”

ভারতের মহারাষ্ট্রের লাতুর গ্রাম থেকে দত্তক অনাথ শিশু নিশার সানির ঘরে নতুন নাম হয় নিশা কৌর বেবার। নিশাকে দত্তক নিতে পারাটাই সানি ও ড্যানিয়েলের জন্য সবথেকে আনন্দের বিষয় বলে জানান তারা।

সানি বলেন, “আমি আর ড্যানিয়েল অনেক দিন থেকেই সন্তান দত্তক নেবার কথা চিন্তা করছিলাম। কিন্তু ক্যারিয়ারে ব্যস্ততার কারণে আমি হয়তো গর্ভে সন্তান ধারণ করতে পারিনি। তখন আমি আর ড্যানিয়েল মিলেই সন্তান দত্তক নেবার সিদ্ধান্ত নেই। এখন আমার সব মনযোগ আমার পরিবারের নতুন এই সদস্যকে নিয়ে। নিশার ভালো থাকাই আমার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ এখন।”

সানি লিওনের সংসারে বেশ ভালোভাবেই নিজেকে মানিয়ে নিচ্ছে নিশা। এমনটাই জানান এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি সঞ্জয় দত্ত অভিনীত ‘ভূমি’ সিনেমার একটি আইটেম গানে কাজ করছেন এই ৩৬ বছর বয়সী তারকা

Top