ঢাকা, ||

যশোরে চুরির অভিযোগে দু’মহিলাকে পুলিশে সোপর্দ


অপরাধ

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

যশোরে শহরের জেল রোডে অবস্থিত কুইনন্স হসপিটালে চুরির অভিযোগে শুক্রবার সকালে দুইজন মহিলাকে আটক করে পুলিশে দিলেন ভূক্তভোগিরা।
হাসপাতাল সূত্রে যানাযায়, শূক্রবার সকালে সাড়ে ১০টার দিকে যশোর কুইন্স হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন চুয়াডাঙ্গা জেলার মহম্মদ আলীর মেয়ে মারিয়া আক্তার। মারিয়া বলেন তিনি কাউন্টারের সামনে যায়। এ সময় নাছিমা ও মমতাজ নামে দু’জন মহিলা তার ভ্যানটি ব্যাগের চেন খুলে কিছু হাতাতে যায়। এরপর হসপিটাল কতৃপক্ষের সহযোগিতায় তিনি তাদেরকে হাতে নাতে আটক করে। মারিয়া আরো বলেন তার ব্যাগ থেকে কিছুই খোয়া যায়নি।
অপরদিকে ওইদিন একই সময়ে ওই হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন নাটোর জেলার আওরাইল গ্রামের ইউনুছ শেখের স্ত্রী নাছিমা খাতুন ও তার নোনদ কুষ্টিয়া বাস গ্রামের সিদ্দিক মোল্লার স্ত্রী মমতাজ বেগম। এ সময় তারাও কাউন্টারের সামনে যায়। সেখানে মারিয়ার ব্যাগে ধাক্কা লাগায় সে এঅভিযোগ করছে বলে হাসপাতালে চুরি অভিযুক্তরা দাবি করেন। খবরটি ছড়িয়ে পড়লে মিডিয়ার বিভিন্ন সাংবাদিক সহ পুলিশ ঘটনা স্হলে হাজির হন।
জানতে চইলে ঘটনাস্হলে আসা কোতোয়ালি থানার এসআই মোকলেছুর রহমান বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না। তবে ভুক্তভোগির অভিযোগে জিঞ্জাসা বাদের জন্য তাদেরকে থানায় হেফাজতে নেয়া হচ্ছে।

Top