ঢাকা, ||

মঠবাড়িয়ায় সাংবাদিকের সহায়তায় প্রতিবন্ধী ভাতা পেলেন সোহেল


বরিশাল

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী ভাতা বঞ্চিত সোহেল (২৬) অবশেষে প্রতিবন্ধী ভাতা পেলেন। রোববার সকালে স্থানীয় কালির হাট বাজারে সোহেলের দরিদ্র পিতার কাছে উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক এক বছরের ভাতার টাকা ও পাশ বহি তুলে দেন। সোহেল উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের পশ্চিম রাজপাড়া গ্রামের (করিমগঞ্জ) দরিদ্র ইউসুফ হাওলাদারের পুত্র।

এসময় উপস্থিত ছিলেন মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মিজু, সংশ্লিষ্ট ইউপি সদস্য শহীদ মোল্লা, বাবুল দাস, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ, আ’লীগ নেতা হারুন-অর-রশিদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মো. বশির হোসেন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আরজু প্রমুখ।

প্রতিবন্ধী সোহেলের পিতা দরিদ্র ইউসুফ হাওলাদার জানান, প্রতিবন্ধী ছেলের ভাতার জন্য গত ৯/১০ বছর ধরে একাধিক চেয়াম্যান, মেম্বর ও চৌকিদারের কাছে ঘুরলেও রহস্যজনক কারনে ছেলের জন্য কোন সরকারী ভাতা পাইনী। অবশেষে ভাতা পাওয়ায় সরকার ও সাংবাদিকদের ধন্যবাদ জানাই। তিনি সোহেলের দুঃখের বর্নণা দিতে গিয়ে বলেন, ৮ বছর বয়সের সময় তার স্ত্রী বিউটি বেগম সোহেল ও শাহিনকে রেখে মা অন্যত্র চলে যায়। সেই থেকে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী সোহেলকে লালন পালন করতে অবনর্ণিয় দুর্ভোগ পোহাতে হয়। বর্তমানে সোহেলকে তার সৎ মা মাসুমা বেগম দেখা শোনা করেন।

Top