ঢাকা, ||

বানারীপাড়ায় মাদক বিরোধি অভিযানে ইয়াবা সহ টিপু গ্রেফতার


অপরাধ

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বানারীপাড়া প্রতিনিধি। বানারীপাড়া থানার মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০ পিস ইয়াবা সহ জাহাঙ্গীর আলম টিপুকে বানারীপাড়া থানা পুলিশ গ্রেফতার করেছে। গত ১লা সেপ্টেম্বর রাতে বানারীপাড়া থানার এসআই উত্তম কুমার পাল,এ এস অাই আল আমিন, এ এস আই সহিদুল ইসলামের নেতৃত্বে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে টি এন টির বাসা হতে গ্রফতার করা হয়। জাহাঙ্গির দীর্ঘদিন যাবত এলাকায় যুব সমাজে মাদক সরবরাহ করে আসছে। জাহাঙ্গির যে বাসায় থাকে মুলত সেই বাসাই তার ব্যবসা কেন্দ্র।

এ বিষয়ে বাসার মালিক সুইডেন প্রবাসী জনাব লাবলু জানান আমরা সপরিবারে সুইডেন থাকি। বাসাটি ফাকা থাকায় ওকে ওই বাসায় থাকতে দেয়া হয়েছে। ওর এ রকম অপকর্মের কথা আমি আগেই জেনেছি। ওকে অনেক বার শোধরাবার চেষ্টা করছি। কিন্তু কোন ফল হয়নি বরং টিপু আরো বেপরোওয়া হয়ে উঠে। আমাদের বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে আসছে। বুঝতে পারছি না আমারই বাসা, আবার আমাকেই হুমকি। ওর পিছনে বড় কোন চক্র থাকতে পারে বলে আমার মনে হয়।

তাছাড়া ও বাসায় বিভিন্ন সময় মেয়ে সক্রান্ত অনৈতিক কর্মকান্ড ও করে বলে আমার কাছে সুস্পষ্ট তথ্য আছে। বর্তমানে আমি ও আমার পরিবার ওর কাছে অসহায়। বানারীপাড়া থানা ইনচার্জ জানায় বানারীপাড়ায় কোন মাদক ব্যবসায়ী, সেবনকারী থাকতে পারবে না। প্রসংগত বানারীপাড়া থানায় ওসি সাজ্জাদ হোসেনের যোগদানের পর থেকে মাদক, ইভটিজিং বহুতাংশে কমে গেছে। গতমাসে ও ১১টি মাদক আইনে মামলা হয়েছে।

Top