ঢাকা, ||

বাকেরগঞ্জের গারুড়িয়া খড়ের কুড় পুড়ে ছাই করে দিয়েছে প্রতিপক্ষরা


বরিশাল

প্রকাশিত: ৮:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বাকেরগঞ্জ প্রতিনিধি: জমি জমা বিরোধের শত্রুতামূলক গভীর রাতে কেরোসিন ছিটিয়ে আগুন জ্বালিয়ে গরু মহিষের জন্য মজুদ করা ধানের খড়ের কুড় সম্পূর্ণভাবে ভস্মিভূত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনাটি ঘটেছে বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের সাহেবপুর গ্রামের নুরজামাল খানের বাড়িতে।

এ ঘটনায় প্রতিপক্ষ মৃত: ওয়াজেদ আলী সরদারের পুত্র নুর আলম সরদার(৪৫),মৃত: ফয়েজ আলী খানের পুত্র রুহুল আমিন(৫০),মৃত: ওয়াজেদ আলী সরদারের পুত্র মিজানুর সরদার(৪০)নুর আলম সরদারের পুত্র তুহিন সরদার(২২)ইউনুচ হাওলাদারের পুত্র রুবেল হাওলাদার ও ইলিয়াস হাওলাদারসহ ৬ জনকে চিহ্নিত করে বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত নুরজামাল খান। অভিযোগের সংক্ষিপ্ত বিবরনে জানা গেছে, প্রতিবেশী নুরজামাল সাথে জমি জমা নিয়ে পারিবারিক বিরোধ রয়েছে।

এ বিরোধের জেরে শত্রুতা উদ্ধার ক্ষতিসাধনের লক্ষ্যে ঘটনার দিন মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময়ের মধ্যে প্রতিপক্ষ নুর আলম সরদার গংরা নুরজামাল খানের বসতঘরের দক্ষিন পাশে গো-খাদ্যের (গরু-মহিষের) জন্য মজুদ রাখা কুটার কুড়ের ঘরে কেরোসিন ছিটিয়ে আগুন লাগিয়ে দেয়। এ সময় নুরজামাল ও তার পরিবারস্বজনরা আগুনের লেলিহান দেখে ডাকচিৎকার দিলে বাড়ির ও আশপাশের লোকজন এসে আগুন নিভাতে চেষ্টা করলেও কুটার কুড়টি পুড়ে ছাই হয়।

নুরজামাল জানায়, সে যখন আগুন দেখে ডাক চিৎকার দিয়েছিল তখন নুর আলম সরদার সহ আরও ৫/৭জনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেছে।

Top