ঢাকা, ||

বরিশালে বেয়াইনকে ধর্ষণের ঘটনায় বেয়াইর বিরুদ্ধে মামলা


বরিশাল

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বিয়ের প্রলোভনে বিধবা বেয়াইনকে ধর্ষণের অভিযোগে বেয়াইর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি জেলার হিজলা উপজেলার পালপাড়া গ্রামের।
মঙ্গলবার দুপুরে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী এজাহারের বরাত দিয়ে জানান, বিগত ছয়বছর পূর্বে বাদির স্বামী মারা যায়। এরইমধ্যে বাদির বড় ভাইয়ের শ্যালক (বেয়াই) মাইনউদ্দিন গাজী আত্মীয়তার সূত্রধরে বাদির বাড়িতে আসা যাওয়ার সুবাধে প্রেম নিবেদন করে।

এতে বিধবা বেয়াইন রাজী না হলে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন থেকে ধর্ষণ করে আসছিলো বেয়াই মাইনউদ্দিন। একপর্যায়ে বিয়ের জন্য চাঁপপ্রয়োগ করা হলে মাইনউদ্দিন নানা তালবাহানা শুরু করে। সর্বশেষ গত ২২ আগস্ট বিকেলে মাইনউদ্দিন বিধবা বেয়াইনের বাড়িতে এসে এক সপ্তাহের মধ্যে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে রাত্রিযাপন করে পূর্ণরায় জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি বিধবা তার অভিভাবকদের জানালে মাইনউদ্দিন নিজ এলাকা ছেড়ে আত্মগোপন করেন।

উপায়অন্তুর না পেয়ে বাদি সোমবার (১১ সেপ্টেম্বর) শেষকার্যদিবসে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মাইনউদ্দিন গাজীকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। আদালতের ভারপ্রাপ্ত বিচারক বরিশাল প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ সুদীপ্ত দাস অভিযোগটি পরবর্তী আদেশের জন্য রেখে দিয়েছেন।

Top