ঢাকা, ||

বরিশালে গরুর হাটের ইজারাদারকে কুপিয়ে টাকা ছিনতাই


Uncategorized

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মোহনগঞ্জ গরুর হাটের ইজারাদার লালু বেপারীকে (৫৯) কুপিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার দুপুরে আহতের ভাই বাশার বেপারী বাদী হয়ে বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বাশার বেপারী জানান, মোহনগঞ্জ হাটের ইজারাদার লালু বেপারীর সঙ্গে স্থানীয় দুর্বৃত্ত মিন্টু গ্রুপের সঙ্গে কোরবানির গরুর হাটের ইজারা নিয়ে দ্বন্দ্ব চলছিল।

এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় মিন্টুর নেতৃত্বে বকশিরচর গ্রামের তাহিদ, সাইদুল ও সেন্টুসহ ৭-৮ জন সশস্ত্র দুর্বৃত্ত ইজারাদার লালু বেপারীর দোকান ঘরে হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা লালু বেপারীকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দোকানের ক্যাশে থাকা নগদ ১ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে বাজারের লোকজন তাকে গুরুতর জখম ও অচেতন অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বাশার বেপারী জানান, তার বড়ভাই লালু বেপারীর কাছে ব্যবসায়ী মিন্টু গ্রুপ আসন্ন কোরবানির গরুর হাট বাবদ ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। ওই চাঁদা না দিলে তারা লালু বেপারীকে সরিয়ে দিয়ে দলীয় ক্ষমতায় সেখানে গরুর হাট বসানোর হুমকি দেয়।

এ প্রসঙ্গে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, হাটের ইজারা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Top