ঢাকা, ||

বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ৪


রাজশাহী

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (২১ জুলাই) বেলা ১২ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে ধনকুন্ডি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

তবে দুর্ঘটনায় নিহত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল জলিল(৬৫) নামের একজন ছাড়া হতাহত অন্যদের নাম পরিচয় জানা যায়নি। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উদ্ধার তৎপরতায় অংশ নেয়া শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার মো. সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী বর্ণালী স্পেশাল নামক যাত্রীবাহী বাস ধনকুন্ডি এলাকায় পৌঁছালে ঢাকাগামী ভুট্টা বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও ৬ জন আহত হন। গুরুতর আহত ৬ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। এরমধ্যে হাসপাতালে নেয়ার পথে ১জন এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক বুলবুল আহম্মদ জানান, দুর্ঘটনায় আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়ার পথে ১জন এবং বেলা দেড় টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়। নিহত ৩ জনের মধ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল জলিল (৬৫) এক বৃদ্ধের পরিচয় মিললেও অন্যদের পরিচয় নিশ্চিত করা যায়নি। হতাহতদের পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে।

Top