ঢাকা, ||

প্রলোভন দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২


খুলনা

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বাগেরহাটে এক কিশোরীকে প্রলোভন দিয়ে ডেকে নিয়ে কয়েকজন মিলে পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে সদর উপজেলার চুলকাঠি ফাঁড়ি পুলিশ তাদের গ্রেফতার করে। সোমবার গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার সায়ড়া গ্রামের আহমদ আলীর ছেলে শওকত শেখ (৩০) ও একই উপজেলার খানপুর এলাকার চুরামনি আবাসিক প্রকল্পের সোবহান শেখের ছেলে রেজাউল শেখ (২৯।

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি পুলিশ ফাঁড়ির ইনচার্জ অসীত কুমার রায় বলেন, ‘পহেলা আগস্ট দুপুর ১২ টার দিকে শওকত ও রেজাউল হতদরিদ্র পরিবারের ওই কিশোরীকে (১২) প্রলোভন দিয়ে সদর উপজেলার খানপুর বাজারে একটি ক্ষুদ্র ঋণ প্রদানকারী এনজিও সংস্থার কার্যালয়ের পেছনের রান্না ঘরে নিয়ে যায়।

পরে সেখানে কয়েকজন মিলে কিশোরীকে পাশবিক নির্যাতন করে।এ ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য কিশোরীর মাকে ভয়ভীতি দেখায় অভিযুক্তরা।বিষয়টি জানাজানি হলে রোববার রাতে বাগেরহাট মডেল থানায় কিশোরীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহতাব উদ্দিন বলেন, ‘কিশোরীকে ফরেনসিক টেস্ট করার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রাতে মামলা দায়েরের পর আসামিদের মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আরও কয়েকজন পলাতক আছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

সূত্র:- যুগান্তর

Top