ঢাকা, ||

নেত্রকোনায় স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় স্বামী আটক


অপরাধ

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

নেত্রকোনা সদর উপজেলায় স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বাংলা ইউনিয়নের রুই-নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ রুমা আক্তার (২৫) রুই-নয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে। দুই সন্তানের জননী রুমা নেত্রকোনা শহরে বাসাবাড়িতে কাজ করতেন বলে জানা গেছে। সাইফুল ইসলামের (৩২) বাড়ি উপজেলার ধীতপুর গ্রামে। বিয়ের পর থেকে তিনি নয়াপাড়া গ্রামে শ্বশুরবাড়িতেই থাকতেন। পেশায় তিনি অটোরিকশাচালক।

স্থানীয়দের বরাত দিয়ে নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহনূর-ই আলম জানান, আট বছর আগে রুমা ও সাইফুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাইফুল শ্বশুরবাড়িতেই থাকতেন। রোববার রাতে পারিবারিক বিষয় নিয়ে রুমার সঙ্গে সাইফুলের ঝগড়া হয়। খাওয়া-দাওয়া শেষে রুমে বাড়ি পাশে পুকুরপাড়ে থালা-বাসন পরিষ্কার করছিলেন। এ সময় পেছন থেকে সাইফুল দা দিয়ে রুমাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান।

শাহনূর-ই আলম আরো জানান, খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় সাইফুলকেও আটক করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা জব্দ করা হয়েছে।

Top