ঢাকা, ||

নায়করাজের মরদেহ বয়ে নিয়ে গিয়েছেন শাকিব খান


বিনোদন

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

নিজের কাঁধে নায়করাজের মরদেহ বনানী কবরস্থানে বয়ে নিয়ে গিয়েছেন শাকিব খান। নায়করাজের প্রয়াণে ভারাক্রান্ত শাকিব খান বলেন-‘এই কদিন আপনারা আমাকে অনেক প্রশ্ন করেছেন। কিন্তু আমি কিছুই বলতে পারিনি। রাজ্জাক স্যারের পরিবারের খুব আপন ছিলাম আমি। তিনি আমাকে ছেলের মতোই দেখতেন। আমাকে বিভিন্ন সময় নানা বিষয়ে পরামর্শ দিতেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন’।

উল্লেখ্য, গত ২১ আগস্ট চিকিৎসারত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন নায়করাজ রাজ্জাক। তার প্রয়াণে শোকের ছায়া নেমে আসে অভিনয় অঙ্গন ছাড়াও জনসাধারণের মনে। পরদিন, ২২ আগস্ট তার মৃতদেহ নিয়ে যাওয়া হয়েছিল এফডিসিতে। সেখানে তার জানাজা শেষে এই কীর্তিমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে তাকে শ্রদ্ধা জানান সর্বসাধারণ।

অতঃপর গতকাল বাদ আছর বিকাল পাঁচটার দিকে গুলশান আজাদ মসজিদে নায়করাজের দ্বিতীয় দফা জানাজা সম্পন্ন করা হয়েছে। কিন্তু তার মেজ ছেলে রওশন হোসেন বাপ্পী কানাডা থাকায় পিছিয়ে দেওয়া হয়েছিল দাফনের সময়। গতকালই বাপ্পী কানাডা থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হন। বাপ্পী আজ সকালে কানাডা থেকে দেশে ফেরার পর সকাল ১০টা ২০ মিনিটে বনানী কবরস্থানে রাজ্জাকের দাফন সম্পন্ন হয়।

Top