ঢাকা, ||

ধর্ষিত শিশুকে ফের ধর্ষণ, প্রবাসীর একদিনের রিমান্ড [ভিডিও]


অপরাধ

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, জুন ৪, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

সিলেটে ধর্ষিত এক শিশুকে বিচার পাইয়ে দেয়ার আশ্বাসে আটকে রেখে ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত লন্ডন প্রবাসী সারোয়ারের একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

রোববার সকালে ৫ দিনের রিমান্ড আবেদন জানালে সিলেটের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম ইসরাত জাহান এ রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পরিদর্শক শফিকুল ইসলাম মুকুল জানান, শিশু ধর্ষণের ঘটনায় বিয়ানীবাজার থানায় দায়ের করা মামলায় আসামি সারোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে ৩০মে আবেদন জানানো হয়। আদালত আজ শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে আসামীপক্ষের আইনজীবী মোহাম্মদ হাসান গণমাধ্যমের কাছে তার মক্কেলের অপরাধের বিষয়টি স্বীকার করেছেন।

তিনি জানান, তিনি মনে করেন সারোয়ার শিশুটিকে এনেছিলেন বিচার করে দিতে। কিন্তু এর মধ্যেই একটি দুর্ঘটনা ঘটে গেছে। রক্ষক ভক্ষক হয়েছে।

তিনি বলেন, ‘যা হবার তো হয়েই গেছে। মামলাটি শেষ করার জন্য বাদী পক্ষকে চাপ দিচ্ছি। আমরা বলেছি ৫ লাখ টাকা দেব। শিশুটি যেহেতু গরিব, তাই তার ভবিষ্যত গড়ে দিব ৫ লাখ টাকা দিয়ে। কিন্তু তারা রাজি হচ্ছে না।’

তিনি আরও বলেন, ধর্ষণের মামলা প্রত্যাহার করা যায় না বাদী চাইলে আমরা অন্যভাবে এটা শেষ করব।

কানাইঘাটের এক ধর্ষিত শিশুকে বিচারের নামে আটকে রেখে ধর্ষণের অভিযোগে গত ২০ মে বিয়ানীবাজারের দেউল গ্রাম থেকে প্রবাসী সারোয়ারকে আটক করে র‌্যাব। পরদিন রাতে বিয়ানীবাজার থানায় মামলা করে শিশুটির বাবা।

গত ২২ মে আসামি সারোয়ারকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। আদালত শিশুটির জবানবন্দী রেকর্ড করে। ওইদিনই আসামি সারোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করে বিয়ানীবাজার থানা পুলিশ। তবে অজ্ঞাত কারণে ওই রিমান্ড আবেদনটি ৩০মে আদালতে পৌঁছায়।

see for ভিডিও

-সূত্র: যুগান্তর

Top