ঢাকা, ||

দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে যখম


অপরাধ

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাদিউজ্জামান হাদী ও শহীদ মুখতার এলাহী হল শাখা ছাত্রলীগের (সাময়িক বহিস্কৃত) সভাপতি ইমতিয়াজ বসুনিয়াকে মারধর ও কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন ড. ওয়াজেদ রিসার্চ ইন্টারন্যাশনাল ইনস্টিটিউটের পাশের্^ এই ঘটনা ঘটে। আহত দুই ছাত্রলীগ নেতার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় রাত প্রায় ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করার পর প্রক্টরিয়াল বডির সদস্যদের সঙ্গে এক জরুরী সভা করেন। এ ঘটনায় তিন সদস্যের একটি তথ্যানুসন্ধান কমিটি গঠন করে হয়েছে। কমিটিতে সহকারী প্রক্টর ড. মো. রুহুল আমিনকে আহ্বায়ক, সহকারী প্রক্টর মো. আতিউর রহমানকে সদস্য সচিব এবং মুহা. শামসুজ্জামানকে কমিটির সদস্য করা হয়েছে। কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে রিপোর্ট প্রদান করার নির্দেশ দিয়েছেন কতৃপক্ষ।

নির্মাণাধীন ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউটের নির্মাণকাজের ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার আব্দুল লতিফ অভিযোগ করেন, হাদিউজ্জামান হাদী ও ইমতিয়াজ বসুনিয়া গতকাল সকালে সাব কন্ট্রাক্টর মতিয়ারের কাছ থেকে চার হাজার টাকা চাঁদা নিয়ে যায়। এরপর রাতে আবার চাঁদার দাবিতে আসলে এখানকার শ্রমিকরা তাদেরকে গণধোলাই দেয়।

Top