ঢাকা, ||

ঝালকাঠির ডাকাতির স্বর্নালঙ্কার ঢাকার চৈতি জুয়েলার্স থেকে উদ্ধার, আটক-৩


জাতীয়

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

 

মোঃশাহাদাত হোসেন মনু ,
ঝালকাঠি শহরের পশ্চিম এক বাড়িতে ডাকাতি হওয়া স্বর্নালঙ্কারের আংশিক ঢাকার ফার্মগেট এলাকার চৈতি জুয়েলার্স থেকে উদ্ধার করেছে পুলিশ। স্বনাংলকার উদ্ধারের পর উক্ত জুয়েলার্সের ম্যানেজারসহ ৩জনকে আটক করে ঝালকাঠিতে নিয়ে এসেছে পুলিশ। এতে ডাকাতি হওয়া ২৭ ভরি স্বর্নালঙ্কারের সাড়ে তিন ভরি উদ্ধার করা সম্ভব হয়েছে । প্রসঙ্গত, গত ২৬ ফেব্রয়ারি শহরের পশ্চিম ঝালকাঠি এলাকার আব্দুস সালামের বাড়িতে ডাকাতি হয়। ডাকাত দল ২৭ ভরি স্বর্নালঙ্কারসহ ১৭ লাখ টাকার মালামাল লুটে নেয়।
আটককৃতরা হলেন, ঢাকার ফারমভিউ ট্যাওয়ারের চৈতি জুয়েলার্সের ম্যানেজার উত্তম সাহা ও দুই কর্মচারী সুমন শেখ ও আকাল হালদার। শেরেবাংলা নগর থানার সহায়তায় বোরবার বিকেলে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: তাজুল ইসলামের নেতৃত্বে তাদের আটক করা হয়েছে। সোমবার বিকেলে ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।
ওই মামলার তদন্ত কর্মকতা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক আলম জানান, গত সপ্তাহে ওই মামলায় ৪জনকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া বাসষ্টান্ড থেকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত ডাকাত দলের ৪ সদস্যকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ কালে স্বর্নালঙ্কারের কিছু অংশ ঢাকার ফারমভিউ ট্যাওয়ারের চৈতি জুয়েলার্সের লুন্ঠিত বিক্রি করা হয়েছে বলে তারা জানায়। তাদের দেয়া তথ্যানুযায়ী বরিবার চৈতি জুয়েলার্সে অভিযান চালিয়ে ম্যানেজারসহ ৩ নকে প্রাথমিকভাবে আটক করা হয়েছে। এ ব্যাপারে আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে রিমান্ডে আনা বলেও জানান তিনি।

Top